হলের সিট দখলে নিতে মধ্যরাতে চবি ছাত্রলীগের দুই গ্রুপের মারামারি

আবাসিক হলের সিট দখলকে কেন্দ্র করে মধ্যরাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগের ভিএক্স ও একাকার গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে এক পক্ষের দুজন আহত হয়েছে। বিবাদমান গ্রুপ দুটি নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের অনুসারী হিসেবে ক্যাম্পাসে পরিচিত।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে সোহরাওয়ার্দী হলে এ ঘটনা ঘটে। এর আগে এফ রহমান হলে একটি রুম দখলকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত হয়।

আহতরা হলেন, একাকার গ্রুপের ১৯-২০ শিক্ষাবর্ষের মো. সাব্বির ও একই শিক্ষাবর্ষের দর্শন বিভাগের মো. সীমান্ত। তাদেরকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে চিকিৎসা দেয়া হয়েছে।

একাকার গ্রুপের নেতা সালেহ আকরাম বাপ্পি চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, গভীর রাতে ঘুমন্ত অবস্থায় আমাদের জুনিয়র কর্মীদের ওপর অতর্কিত হামলা চালিয়েছে ভিএক্সের কর্মীরা। তাদের বেদম মারধরে আমাদের দুজন আহত হয়েছে। আমরা রোববার প্রক্টর বরাবর লিখিত অভিযোগ দিব।

ভিএক্স গ্রুপের নেতা প্রদীপ চক্রবর্তী দুর্জয় চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, জুনিয়রদের মধ্যে হাতাহাতি হয়েছে বলে শুনেছি। বিষয়টা রাতেই সমাধান হয়ে গেছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, জুনিয়র ছাত্রদের মধ্যে ঝামেলা হয়েছে। আমরা রাতে মীমাংসা করে দিয়েছি। কারো অভিযোগ থাকলে লিখিতভাবে জানতে বলেছি।

এমআইটি/এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!