সিজেকেএস সহ-সভাপতি হলেন হাফিজ-বশর-এহেছানুল ও শাহীন

একযুগ পর নির্বাচন

প্রায় একযুগ পর অনুষ্ঠিত হলো চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন। এতে মোট ২৩টি পদের বিপরীতে প্রার্থী ছিলেন ৪৭ জন।

সিজেকেএস সহ-সভাপতি হলেন হাফিজ-বশর-এহেছানুল ও শাহীন 1

শনিবার (২৫ নভেম্বর) সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোট গ্রহণ শেষ হয় বেলা সাড়ে ১২টায়।

এরমধ্যে ভোট গণনা শেষে ফলাফলও ঘোষণা করা হয়েছে।

গত দুই নির্বাচনের মতো এবারও বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আ জ ম নাছির উদ্দীন।

এদিকে সহ-সভাপতি পদে প্রার্থী ছিলেন নয়জন। এরমধ্যে সর্বোচ্চ ২২১ ভোট পেয়েছেন মো. হাফিজুর রহমান। ওই পদে সৈয়দ আবুল বশর পয়েছেন ১৫৪ ভোট, এ কে এম এহেছানুল হায়দর চৌধুরী ১২৮ ভোট, অ্যাডভোকেট শাহীন আফতাবুর রেজা চৌধুরী ১২৩ ভোট, আবুল হাসেম (বীর মুক্তিযোদ্ধা) ৮৭ ভোট, মো. শাহজাদা আলম ৭৯ ভোট, মফিজুর রহমান ৬৯ ভোট, মো. তাহের উল আলম চৌধুরী ৫৪ ভোট ও মকসুদুর রহমান বুলবুল ৩৭ ভোট। এদের মধ্যে শীর্ষ চারজন নির্বাচিত হয়েছেন।

অতিরিক্ত সাধারণ সম্পাদক পদে হয়েছে হাড্ডাহাড্ডি লড়াই। এই পদে ৮৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সৈয়দ সাহাব উদ্দিন (শামীম)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. মশিউর রহমান চৌধুরী পেয়েছেন ৮৬ ভোট। তিনি চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক। অপর প্রার্থী এসএম শহীদুল ইসলাম পেয়েছেন ৬৩ ভোট।

যুগ্ম সম্পাদক পদেও ছিলেন তিনজন প্রার্থী। ওই পদে ২১৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো. আমিনুল ইসলাম। ১৭৩ ভোট পেয়েছেন অহিদ সিরাজ চৌধুরী স্বপন। তিনি চট্টগ্রাম চেম্বার অফ কমার্সের পরিচালক ও চট্টগ্রাম মহানগর কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক।

কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন শাহাবুদ্দীন মো. জাহাঙ্গীর। তিনি পেয়েছেন ১১০ ভোট ও অন্য প্রার্থী আ ন ম ওয়াহিদ দুলাল পেয়েছেন ৬৭ ভোট।

সাধারণ সদস্য পদে নির্বাচন করেছেন ২৭ জন। এর মধ্যে ১৩ জন নির্বাচিত হয়েছেন। নির্বাচিত সদস্যদের মধ্যে ১৯৬ ভোট পেয়ে প্রথম হয়েছেন গোলাম মহিউদ্দিন হাসান। অন্য সদস্যদের মধ্যে মো. শাহজাহান ১৭৮ ভোট, একেএম আবদুল হান্নান (আকবর) ১৭০ ভোট, মো. দিদারুল আলম ১৬৮ ভোট, ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন ১৫৩ ভোট, হাসান মুরাদ বিপ্লব ১৪৮ ভোট, আকতারুজ্জামান ১৪৫ ভোট, মো. রাশেদুর রহমান মিলন ১৩৪ ভোট, নাসির মিঞা ১৩২ ভোট,সৈয়দ মো. তানসীর ১২৮ ভোট, মো. মুজিবুর রহমান ১২৩ ভোট, মো. এনামুল হক ১২২ ভোট ও মো. আলমগীর পারভেজ পেয়েছেন ১১৩ ভোট।

নির্বাহী সদস্য-সংরক্ষিত (উপজেলা) পদে ১৭৯ ভোট পেয়ে প্রথম হয়েছেন মো. জাহিদুল ইসলাম। প্রদীপ কুমার ভট্টাচার্য্য পেছেয়েন ১৪৯ ভোট ও মো. জাফর ইকবাল ১২৬ ভোট। এদের মধ্যে থেকে জাহিদুল ইসলাম ও প্রদীপ কুমার ভট্টাচার্য্য নির্বাচিত হয়েছেন।

মহিলাদের নির্বাহী সদস্য সংরক্ষিত পদে রেখা আলম চৌধুরী এবং রেজিয়া বেগম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

আরএম/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!