সিএনজি অটোরিকশায় ইয়াবা পাচার করতে গিয়ে র‍্যাবের হাতে ধরা

সিএনজি অটোরিকশা করে ইয়াবা পাচারের সময় র‍্যাবের হাতে ধরা পড়েছে তিন ইয়াবা ব্যবসায়ী। শনিবার (১২ ডিসেম্বর) চট্টগ্রামের পটিয়ার বারোলিয়া ইউনিয়নের বধুপরা বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৭ হাজার ৭৯৫ পিচ ইয়াবা।

আটককৃতরা হলেন, পটিয়া থানার ইয়াকুবদন্ডী ইউনিয়নের জঙ্গলখাইন এলাকার মো. আবদুস সালামের ছেলে মো. বেলাল হোসেন, পটিয়ার আসিয়া মির্জাপাড়া এলাকার হারুনুর রশিদের ছেলে মো. নজরুল ইসলাম, বাকলিয়া থানার চাকতাই ড্রাম ফ্যাক্টরি এলাকার আবু তাহেরের ছেলে মো. সুমন।

র‍্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) মো. নরুল আবসার জানান, পটিয়া থেকে চট্টগ্রামে ইয়াবা পাচারের গোপন সংবাদের ভিত্তিতে পটিয়া থানার বারোলিয়া ইউনিয়নের বধুপরা বাজার এলাকায় বিশেষ চেকপোস্ট বসিয়ে যানবাহন তল্লাশি শুরু করে র‍্যাব। এ সময় চট্টগ্রাম থেকে আসা একটি সিএনজি অটোরিকশায় তল্লাশি চালানো হয়। ওই গাড়ি থেকে ৭ হাজার ৭৯৫ ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় সিএনজি অটোরিকশা চালকসহ তিনজনকে আটক করা হয়। জব্দ করা হয় ইয়াবা পাচারে ব্যবহৃত সিএনজি অটোরিকশাটিও। আটককৃতদের পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।’

সিএম/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!