শাহাদাতের বিরুদ্ধে ষড়যন্ত্র বন্ধের দাবি

শাহাদাতের বিরুদ্ধে ষড়যন্ত্র বন্ধের দাবি 1বিশেষ প্রতিবেদক : নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ জানিয়ে অবিলম্বে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করে শাস্তির আওতায় আনার দাবি জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আব্দুল্লাহ আল নোমান।

বৃহস্পতিবার বিকেলে নগর বিএনপির দলীয় কার্যালয় নাসিমন ভবনের সামনে আয়োজিত এক সমাবেশে তিনি এ দাবী জানান ।

 

তিনি বলেন, বেগম খালেদা জিয়ার জনপ্রিয়তা ও বিএনপির প্রতি দেশের মানুষের ভালাবাসা দেখে সরকারের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। তাই বেগম খালেদা জিয়া রোহিঙ্গাদের ত্রাণ দিতে আসার পথে সন্ত্রাসী হামলা চালিয়ে নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনের বিরুদ্ধে সরকার অপপ্রচার চালিয়ে মিথ্যা নাটক মঞ্চস্থ করেছে। কিভাবে মামলায় জড়ানো যায়, তা নিয়ে বিভিন্নভাবে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে সরকার।

সরকারের কোন ষড়যন্ত্রই সফল হবে না উল্লেখ করে নোমান বলেন, চট্টগ্রামের সর্বস্তরের জনতা সকল মিথ্যা ষড়যন্ত্রকে প্রতিহত করবে।

তিনি আরোও বলেন, সহায়ক সরকারের অধীনে নির্বাচন হলে আওয়ামীলীগ ২০টি আসনের বেশি পাবে না। বিএনপিকে রাজনৈতিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে আগামী নির্বাচনকে সামনে রেখে বিএনপি নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলা, হামলা এবং নির্যাতন নিপীড়ন চালাচ্ছে।

নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার ও সরকারের নানামুখি ষড়যন্ত্রের প্রতিবাদে চট্টগ্রাম মহানগর, উত্তর, দক্ষিণ ও বিশ্ববিদ্যালয় এ প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।

বিশেষ অতিথির বক্তব্যে নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান বলেন, মামলা হামলা দিয়ে বিএনপিকে দমিয়ে রাখা যাবে না। নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ। তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করে চট্টগ্রাম বিএনপিকে দমিয়ে রাখা যাবে না।

প্রধান বক্তার বক্তব্যে নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, সরকার সবসময় মিথ্যাচারে লিপ্ত। তারই প্রমাণ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গাড়ি বহরে হামলা করে তা বিএনপির উপর চাপিয়ে দেওয়া চেষ্টা।

নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনের বিরুদ্ধে কোন ধরণের ষড়যন্ত্র হলে চট্টগ্রাম থেকে বৃহত্তর আন্দোলনের মাধ্যমে সরকার পতনের সূচনা ঘটবে বলেও হুমকি দেন তিনি।

নগর ছাত্রদলের সভাপতি গাজী মো. সিরাজ উল্লাহ’র সভাপতিত্বে
ও সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলুর সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে অন্যান্যের মধ্যে সাবেক ছাত্রদল নেতা অ্যাডভোকেট আব্দুচ সাত্তার, আর ইউ চৌধুরী শাহীন, ইয়াছিন চৌধুরী লিটন, আহমেদুল আলম চৌধুরী রাসেল, এম আর চৌধুরী মিল্টন, কামরুল ইসলাম, আমিনুল ইসলাম তৌহিদ, দক্ষিণ জেলা ছাত্রদলে সাবেক আহ্বায়ক মো. জসিম উদ্দিন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক শহীদুল ইসলাম শহীদ, নগর ছাত্রদলের সহ-সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, জিয়াউর রহমান জিয়া, যুগ্ম সম্পাদক আলী মর্তুজা খান প্রমুখ বক্তব্য রাখেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!