লোহাগাড়ায় ডাকাত নাজিমসহ আটক ৩

লোহাগাড়ায় ডাকাত নাজিমসহ আটক ৩ 1লোহাগাড়া প্রতিনিধি : চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের কুমিরাঘোনা চাকফিরানী মনির আহমদ সিকদার পাড়া এলাকা হতে এক দুর্র্ধষ ডাকাতসহ ৩ জনকে আটক করেছে থানা পুলিশ। এসময় একটি দেশীয় তৈরী কাটা বন্দুক ও ২রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন বড়হাতিয়া চাকফিরানী গ্রামের সিকদার পাড়ার মোহাম্মদ মিয়ার পুত্র মোঃ জাহেদ (২২), আমির বাপের পাড়ার মোজাফফর আহমদের পুত্র নাজিম উদ্দিন প্রকাশ ডাকাত নাজিম (৩২) ও বাঁশখালি গন্ডামারার মোস্তফা আলীর পুত্র শাহাদত (৩২)।

সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে গত ৩০জুলাই রাত আনুমানিক সাড়ে ৯টায় লোহাগাড়া থানার ওসি মো: শাহ্জাহান পিপিএম (বার), থানার সেকেন্ড অফিসার এসআই সোহরাওয়ার্দী (সরওয়ার), চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ আব্দুল জলিল, এসআই সোলাইমান পাটোয়ারী ও এসআই গোলাম কিবরিয়া এবং তাদের সঙ্গীয় পুলিশ ফোর্সদের সাথে নিয়ে উল্লেখিত এলাকায় অভিযান চালিয়ে ডাকাত নাজিমসহ ৩জনকে আটক করে থানার হেফাজতে নিয়ে আসে । এ সময় তাদের স্বীকারেক্তি মতে উক্ত এলাকার মোহাম্মদ মিয়ার গোয়াল ঘর থেকে একটি দেশীয় তৈরী কাটা বন্দুক ও ২রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। অস্ত্র উদ্ধারের সংবাদের বড়হাতিয়া চাঞ্চল্যকর পরিবেশ সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, মোঃ শাহাদাত দীর্ঘদিন থেকে বড়হাতিয়া চাকফিরানী গ্রামের সিকদার পাড়ায় স্ব পরিবারে বসবাস করে আসছে । নাজিম উদ্দিন একজন দুর্র্ধষ অস্ত্রবাজ ও ডাকাত। অতীতে পুলিশদের সাথে এক বন্দুক যুদ্ধে তার একটি পা ক্ষতিগ্রস্ত হয়েছিল। আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে বলে লোহাগাড়া থানার সেকেন্ড অফিসার এসআই সোহরাওয়ার্দী (সরওয়ার) উক্ত প্রতিবেদককে জানিয়েছেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!