র‌্যাবের জালে গাঁজা-ফেনসিডিলসহ দুই মাদক কারবারি ধরা

চট্টগ্রামের সীতাকুণ্ড থানার ভাটিয়ারি এলাকা থেকে আড়াই লাখ টাকার গাঁজা ও ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৭। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করা হয়।

আটক দুই কারবারি হলো- চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার ৬ নম্বর ওয়ার্ড সিরাজ কন্ট্রাক্টরের বাড়ির আবদুস সালামের ছেলে মো. আবু সুফিয়ান ও লক্ষ্মীপুর জেলার রায়পুর থানার পূর্ব কাঞ্চনপুর ইউনিয়নের মো. কালু মিয়ার ছেলে মো. ইসমাইল হোসেন।

শুক্রবার (২৩ এপ্রিল) এ অভিযান পরিচালিত হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ সহকারী পরিচালক মিডিয়া মো. আনোয়ার হোসেন ভূঁইয়া।

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের মাধ্যমে র‌্যাব জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী প্রাইভেটকার যোগে মাদকদ্রব্য নিয়ে ফেনী হতে চট্টগ্রামের দিকে আসছে। র‌্যাবের একটি দল সীতাকুণ্ড থানার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ভাটিয়ারি বিএমএ গেট এলাকায় অভিযান চালিয়ে প্রাইভেটকার (চট্ট মেট্রো-গ-১১-৬৯৮৭) তল্লাশি করে ৯৯ বোতল ফেন্সিডিল ও ১৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে। উদ্ধার মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ লাখ ৬০ হাজার টাকা। পরে আটক দুজনকে সীতাকুণ্ড মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সিএম/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!