করোনায় মারা গেলেন বিএনপি নেতা শাহীন

চট্টগ্রামের বাকলিয়া থানা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রদল নেতা আফতাবুর রহমান শাহীন করোনায় মারা গেছেন।

শুক্রবার (২৩ এপ্রিল) দুপর ২টায় ঢাকা স্পেশালাইজড হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তাঁর বয়স হয়েছিল ৫৩ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী, আত্মীয়-স্বজন ও রাজনৈতিক সহকর্মী রেখে গেছেন।

এদিকে, আফতাবুর রহমান শাহীনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান মীর মো. নাছির উদ্দীন, চেয়ারপার্সনের উপদেষ্টা বেগম রোজী কবির, গোলাম আকবর খন্দকার, এসএম ফজলুল হক, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান ও সদস্য সচিব মোস্তাক আহমেদ খান।

এক শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, আফতাবুর রহমান শাহীনের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত ও ব্যথিত। তিনি বিএনপির একজন দায়িত্বশীল ও নিবেদিত প্রাণ নেতা ছিলেন। তিনি ৮০ দশকে চট্টগ্রামের একজন দায়িত্বশীল ছাত্রনেতা ছিলেন। চট্টগ্রামে ছাত্রদলকে শক্তিশালী সংগঠনে পরিণত করতে তিনি গুরুতপূর্ন ভূমিকা রেখেছিলেন। তার মৃত্যু আমাদের জন্য অত্যন্ত বেদনার। দলের প্রতি তার অবদান বিএনপি আজীবন স্মরণে রাখবে।

নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবার, আত্মীয়-স্বজনের প্রতি গভীর সমবেদনা জানান।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!