রাউজানে যুবলীগ কর্মী শহীদুল খুনের আসামি গ্রেপ্তার র‍্যাবের হাতে

চট্টগ্রামের রাউজানে যুবলীগ কর্মী শহীদুল আলম হত্যা মামলার পলাতক আসামি মহিউদ্দীনকে ৮ বছর পর গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। গ্রেপ্তার এড়াতে এতদিন আত্মগোপনে ছিল হত্যা মামলার এই আসামী।

গ্রেপ্তার মহিউদ্দীন উপজেলার মৃত শাহ আলম চৌধুরীর ছেলে।

মঙ্গলবার (৬ জুন) র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়, সোমবার পাঁচলাইশ থানার মোহাম্মদপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব আরো জানায়, ২০১৫ সালে শহীদুল আলম বিদেশ থেকে দেশে আসেন। এসে কাঠের ব্যবসা শুরু করেন। কিন্তু রাউজানের শীর্ষ সন্ত্রাসী আজিজ শহিদুলকে কাঠের ব্যবসা ছেড়ে আজিজ বাহিনীতে যোগ দিতে বলে।

শহীদুল তার প্রস্তাবে রাজি না হলে আসামিরা তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। ওই বছরের ২৫ ফেব্রুয়ারি বিকেল ৩টায় নিজের দোকানে বিশ্রামরত অবস্থায় শহীদুলকে এলোপাতাড়ি গুলি করে হত্যা করা হয়।

এ ঘটনায় শহীদুলের মা সখিনা বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলার আসামি ইউসুফকে গত বছরের ২২ জুন, ফজলুল করিম ফজুকে ১৬ জুলাই এবং রাশেদ ওরফে ভোতাইয়াকে ১ জুন গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, এ মামলার আরেক আসামি মহিউদ্দীন পাঁচলাইশ থানাধীন মোহাম্মদপুর এলাকায় অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে গতকাল অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএস/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!