রাউজানে মাদকবিরোধী অভিযানে ৫ কিশোরসহ গ্রেপ্তার ৬

চট্টগ্রামের রাউজানে মাদকবিরোধী অভিযানে ৫ কিশোরসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১৯ অক্টোবর) পুলিশেল এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তার ৫ কিশোর হল নোয়াপাড়া ইউনিয়নের মো. মতিনের ছেলে ইমরান (২০), মো. রুহুল আমিনের ছেলে মো. জুয়েল (২১), মো. ইদ্রিসের ছেলে মো. ফারুক (১৯), মো. ফজল কাদেরের ছেলে মো. মুরাদ (২০), মো. শাহ আলমের ছেলে মো. রাশেদ (১৯)। তারা সবাই নোয়াপাড়া ইউনিয়নের বাসিন্দা। অপরদিকে ১৫ লিটার মদসহ মো. জামাল (৪২) নামের এক ব্যক্তি গ্রেপ্তার করা হয়। সে সন্দ্বীপ থানার পশ্চিম মুছাপুর গ্রামের মৃত এমরান মোল্লার ছেলে।

জানা গেছে, শুক্রবার রাতে চট্টগ্রাম-কাপ্তাই সড়কের পথেরহাট ভরতশ্বরী মার্কেটের সামনে থেকে ৫ কিশোরকে ৫৬ পিস ইয়াবাসহ এবং চট্টগ্রাম-রাঙামাটি সড়কের ঢালারমুখ তালুকদার মার্কেটের সামনে থেকে ১৫ লিটারমদ একব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ।

রাউজান থানার সেকেন্ড অফিসার নুর নবী বলেন, ‘গত ১৫ অক্টোবর থেকে পুলিশের বিশেষ অভিযান চলছে। শুক্রবার রাতে পৃথক দুটি অভিযানে ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। শনিবার (১৯ অক্টোবর) দুপুরে ৬জনকে চট্টগ্রাম আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!