মেগা প্রকল্পে মেগা দুর্নীতি করছে সরকার : আমির খসরু

চট্টগ্রাম মহানগর বিএনপির উদ্যোগে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (৩০ মে) বিকালে নগরীর একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

তিনি বলেন, বর্তমান সরকার মেগা প্রকল্পে মেগা দুর্নীতি করছে। দেশের সার্বভৌমত্ব আজ হুমকির মুখে। জনগণ দেশের মালিক হলেও প্রকৃতপক্ষে জনগন এখন আর সেই মালিকানায় নেই।

মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা বেগম রোজী কবীর। প্রধান বক্তা ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম। বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রামে নিযুক্ত ভারতীয় সহকারী হাইকমিশনার অনিন্দ্য ব্যানার্জী ও জামায়াত নেতা সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী।

উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, চট্টগ্রাম মহানগর জামায়াত আমীর মো. শাহজাহানসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এস.আর

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!