মিরসরাইয়ে বিদেশি পিস্তল ও মাদকসহ আটক ৬

মিরসরাইয়ের জোরারগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে মাদক ও বিদেশি পিস্তল উদ্ধার করেছে।

বুধবার (৬ এপ্রিল) ভোরে পৃথক অভিযান চালিয়ে উপজেলার করেরহাট ইউনিয়নের কাটাগাং রাস্তার মাথা থেকে মাদকসহ ৪ আসামিকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে একই ইউনিয়নের ঘেরামারা আদর্শ গ্রাম থেকে স্বামী-স্ত্রী দুইজনকে পিস্তল ও মাদকসহ আটক করে পুলিশ।

আটককৃত আসামীরা হলো, মিরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নের সামনেরখীল ঘেরামারা আদর্শ গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে মো. রুবেল (৩০), মৃত রুবেল মিয়ার ছেলে মো. রাজু (২৪), আবুল বশরের ছেলে মো. সুমন (৩৪), মৃত মো. হারুনের ছেলে মো. রুবেল (১৯)।

তাদের দেওয়া তথ্য অনুযায়ী গ্রেপ্তারকৃতরা হলেন, একই ইউনিয়নের ঘেরামারা আদর্শ গ্রামের মৃত আহম্মেদ সোবহানের ছেলে মো. মামুন (৩৪) এবং তার স্ত্রী বিবি খতিজা (২৭)।

বিষয়টি নিশ্চিত করে জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হোসেন মামুন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে করেরহাট ইউনিয়নের কাটাগাং রাস্তার মাথা থেকে ৫ বোতল ফেনসিডিল ও ২ বোতল ভারতীয় তৈরি হুইস্কিসহ আসামি মো. রুবেল, মো. রাজু, মো. সুমন ও রুবেলকে আটক করা হয়। তাদের দেওয়া তথ্য অনুযায়ী মাদকের মূল আসামিকে ঘেরামারা আদর্শ গ্রাম থেকে ১৪ বোতল ভারতীয় তৈরি হি-ম্যান বিয়ার, ৪০০ গ্রাম গাঁজা, একটি পিস্তল এবং পিস্তলের মধ্যে লাগানো একটি ম্যাগজিন, দুই রাউন্ড কার্তুজ, একটি ব্যাটন স্টিকসহ মো. মামুন ও তার স্ত্রী বিবি খতিজাকে আটক করা হয়েছে।

আটকদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি।

এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!