মহাসড়কে সিএনজি-টোকেন ব্যবসায়ীদের উৎপাত

লোহাগাড়া উপজেলা পরিষদের মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী বলেন লোহাগাড়ায় প্রায় ৩ হাজার সিএনজি অটোরিকশা রয়েছে, সেখান থেকে প্রায় ৮০০টি অটোরিকশা মাসিক ২ হাজার ৫০০ থেকে ৩ হাজার টাকা নিয়ে টোকেনের মাধ্যমে মহাসড়কে চলছে এ ধরনের অভিযোগ আমার কাছে এসেছে। টোকেন ব্যবসায়ীদের সনাক্ত করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দেন তিনি।

অনুষ্ঠানের শুরুতে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, ভাইস-চেয়ারম্যান এম ইব্রাহীম কবির ও মহিলা ভাইস-চেয়ারম্যান জেসমিন আক্তারকে এমপি ড. নদভী ফুলেল শুভেচ্ছা জানান।

বুধবার (১০ এপ্রিল) চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা পরিষদ মিলনাতায়নে মাসিক সভায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুলের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) পদ্মাসন সিংহের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা নুরুল আবছার চৌধুরী, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু, উপজেলা যুবলীগের আহ্বায়ক জহির উদ্দিন, লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহাম্মদ হানিফ, লোহাগাড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান এম ইব্রাহীম কবির, মহিলা ভাইস-চেয়ারম্যান জেসমিন আক্তার, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান নিবাস দাশ সাগর, স্থানীয় এমপির একান্ত সহকারী সচিব এসএম শাহাদত হোসাইন শাহেদসহ উপজেলার ৯ ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এডিটেড বাই শহিদ রাসেল

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!