মদ ব্যবসায়ীকে ধরে পুলিশে দিলো এলাকাবাসী

চট্টগ্রামের আনোয়ারার হাইলধর ইউনিয়নের খাসখামা এলাকা থেকে চোলাই মদ ব্যবসায়ীকে ধরে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

বুধবার (২৪ জুন) রাতে সিএনজিতে করে খাসখামা গ্রামে চোলাই মদ নিয়ে যাওয়ার সময় মো. ইব্রাহিম খলিল (২৬) নামে সিএনজি চালককে আটক করে এলাকাবাসী। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ২টি সিএনজি অটোরিকশাসহ ৮০ লিটার দেশিয় চোলাই মদ উদ্ধার করে পুলিশ। এরপর বৃহস্পতিবার (২৫ জুন) সকালে অভিযান চালিয়ে পালিয়ে যাওয়া অপর সিএনজি অটোরিকশাচালক মঞ্জুর আলমকে (২৫) আটক করা হয়।

বৃহস্পতিবার (২৫ জুন) আনোয়ারা থানার উপসহকারী পুলিশ পরির্দশক আবুল ফয়েজ জুয়েল এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গ্রেপ্তার হওয়া ইব্রাহিম খলিল নোয়াখালীর মো. রফিক উল্লাহ্র পুত্র এবং মঞ্জুর হাইলধর ইউনিয়নের খাসখামার মৃত কামাল উদ্দিনের পুত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার খাসখামা কলঘর দোয়ার রমজান আলীর মার্কেটের সামনের সড়ক দিয়ে সিএনজি যোগে চোলাই মদ নিয়ে যাওয়াত করে এসব মদ ব্যবসায়ীরা। এলাকাবাসী বিভিন্ন সময় মাদক কেনাবেচার জন্য লোকজনের আনাগোনা দেখেও ভয়ে কিছু বলেননি। কিন্তু প্রধানমন্ত্রীর মাদকবিরোধী অভিযানের ঘোষণায় এলাকাবাসী সাহস পায়। রাতে মাদক ব্যবসায়ীরা মদ নিয়ে এলাকায় ঢোকার সময় স্থানীয় লোকজন তাদের আটক করে পুলিশে খবর দেয়। তবে যাওয়ার আগে কৌশলে একজন পালিয়ে যায়।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) দুলাল মাহমুদ বলেন, এলাকাবাসী এক মাদক ব্যবসায়ীকে আটক রেখেছে এ ধরনের খবর পেয়ে সদর থানার একটি টিম ঘটনাস্থলে যায়।

এসময় ২টি সিএনজি, ৮০ লিটার মদসহ একজনকে গ্রেপ্তার করে। পরে বৃহস্পতিবার সকালে অভিযান চালিয়ে পলাতক অপর সিএনজিচালক মঞ্জুর আলমকে আটক করে পুলিশ। তাদের বিরুদ্ধের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলে জানান তিনি। একই সঙ্গে মাদক নিয়ন্ত্রণে এলাকাবাসীর এগিয়ে আসার জন্য ধন্যবাদ জানান ওসি।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!