বিদেশি মদ ঘরে মজুদ করে মাদক কারকারি ধরা

চট্টগ্রামের আনোয়ারার রায়পুর ইউনিয়নের চুন্নাপাড়া গ্রামে অভিযান চালিয়ে ১৩ লাখ ২০ হাজার টাকা মূল্যের ১৩২ লিটার বিদেশি মদসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার মাদক কারবারির নাম মো. ইসমাইল (৫০)। সে ওই এলাকার আলী আকবর প্রকাশ ইনশাল্লাহ ফকিরের ছেলে। সে একাধিক মাদক পাচারের একাধিক মামলার আসামি।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) ভোরে উপজেলার রায়পুর ইউনিয়নের চুন্নাপাড়া গ্রামে রাঙ্গাদিয়া পুলিশ ফাঁড়ির অভিযানে ঘর থেকে মদসহ ইসমাইলকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানায়, বঙ্গোপসাগরে অবস্থানরত বিদেশি জাহাজ থেকে মদ এনে চট্টগ্রাম শহরের বিভিন্ন স্থানে বিক্রয়ের জন্য নিজের বসতঘরে মজুদ করে মাদক কারবারি ইসমাইল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে রাঙ্গাদিয়া ফাঁড়ির পুলিশ অভিযান চালায়। সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে খোর্দ্দ গহিরা এলাকার মৃত নুরু ছোবাহান প্রকাশ নুর ছফার পুত্র মাদক কারবারি মো. জাহাঙ্গীর আলম (৪৪) পালিয়ে যায়। তবে ঘটনাস্থল থেকে ইসমাইলকে গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধার হওয়া ১৩২ লিটার বিদেশি মদের আনুমানিক মূল্য ১৩ লক্ষ ২০ হাজার টাকা বলেও জানিয়েছেন আনোয়ারা থানার উপপুলিশ পরিদর্শক আবুল ফয়েজ জুয়েল।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) দুলাল মাহমুদ বলেন, বঙ্গোপসাগরে অবস্থানরত বিদেশি জাহাজ থেকে কম দামে মদ এনে চট্টগ্রাম শহরের বিভিন্ন স্থানে বিক্রয়ের জন্য নিজের ঘরে মজুদ করেছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে গ্রেপ্তার হওয়া আসামি। অভিযানের সময় ঘটনাস্থল থেকে জাহাঙ্গীর নামে আরও একজন মাদক কারবারি পালিয়েছে। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। পলাতক জাহাঙ্গীরকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!