চট্টগ্রামে ভাড়াটিয়া হত্যায় স্ত্রীসহ গ্রেপ্তার বাড়িওয়ালা

চট্টগ্রামের ইপিজেড এলাকায় ভাড়াটিয়া হত্যার অভিযোগে অভিযুক্ত সেই বাড়িওয়ালা ও তার স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরমধ্যে বাড়িওয়ালা মেজবাহ উদ্দিন রুবেল হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছে।

এর আগে চট্টগ্রাম নগরীর ইপিজেড থানার নারিকেলতলা এ আলম গলিতে বাড়িওয়ালার হামলায় ভাড়াটিয়া মো. শাহজাহানের মৃত্যুর ঘটনায় ৩ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন নিহত শাহজাহানের স্ত্রী সাফিয়া। বাড়িওয়ালা রুবেল ছাড়া এই মামলার অন্য দুজন আসামি হলেন রুবেলের চাচাতো ভাই আলাউদ্দিন ও স্ত্রী জোবাইদা আক্তার।

এই মামলায় বুধবার (২ সেপ্টেম্বর) রাতে প্রথমে ইপিজেড এলাকা থেকে রুবেলের স্ত্রী জোবাইদা আক্তারকে গ্রেপ্তার করে পুলিশ। পরে বৃহস্পতিবার ভোররাতে রুবেলকে সীতাকুণ্ড থেকে গ্রেপ্তার করে পুলিশ।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. সারোয়ার জাহানের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন মেজবাহ উদ্দিন রুবেল। অন্য আসামি আলাউদ্দিনকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ইপিজেড থানার ওসি উৎপল বড়ুয়া চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, শাহজাহান হত্যা মামলার ৩ আসামির মধ্যে দুজনকেই গ্রেপ্তার করেছি আমরা। এরমধ্যে একজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছে। আলাউদ্দিন নামে একজনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, গত ৩১ আগস্ট বাড়িভাড়াসহ বিভিন্ন বিষয় নিয়ে বাড়ির মালিক রুবেলের সঙ্গে শাহজাহানের ঝগড়া হয়। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি-মারামারিও হয়। লাঠি দিয়ে শাহজাহানকে প্রচণ্ড মারধরও করা হয়। এই ঘটনায় আহত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন শাহজাহান। গত দুদিন সেখানেই চিকিৎসাধীন ছিলেন তিনি। বুধবার (২ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে তিনি মারা যান।

উল্লেখ্য, পেশায় দিনমজুর মো. শাহজাহান ওই এলাকার জনৈক রুবেলের ঘরে ভাড়া থাকতেন।

এআরটি/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!