বিএনপির গাজী সিরাজসহ ২২ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন নাশকতা মামলায়

নাশকতা মামলায় চট্টগ্রাম মহানগরের ছাত্রদলের সাবেক সভাপতি ও নগর বিএনপির যুগ্ম আহ্বায়ক গাজী সিরাজ উল্লাহসহ ২২ নেতাকর্মীর বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়েছে।

রোববার (২৫ জুন) দুপুর ১টার দিকে চট্টগ্রাম মহানগর সপ্তম অতিরিক্ত মহানগর দায়রা জজ শামসুল আরেফিনের আদালতে বিচার শুরুর আদেশ দেন।

জানা গেছে, আদালতে রোববার শুনানির সময় আদালতে চট্টগ্রাম মহানগরের ছাত্রদলের সাবেক সভাপতি গাজী সিরাজ উল্লাহসহ কয়েকজন ছাড়া বাকি আসামিরা উপস্থিত ছিলেন। অনুপস্থিত আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি নির্দেশ দেওয়া হয়।

২০১৮ সালের ১২ নভেম্বর নগরীর কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করে পুলিশ। ওই মামলা থেকে একটি নাশকতা ও একটি বিশেষ ক্ষমতা আইনের মোট দুটি মামলা দায়ের করে পুলিশ। এই মামলায় ২০১৯ সালের ১২ জুন গাজী সিরাজ উল্লাহসহ বেশ কয়েকজন ছাত্রদল নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়।

আসামিপক্ষের আইনজীবী মো. নেজাম উদ্দিন বলেন, ‘সাবেক ছাত্রদলের সভাপতি গাজী সিরাজসহ ২২ নেতাকর্মীর বিরুদ্ধে অভিযোগ গঠনের দিন ধার্য ছিল রোববার। এই সময় আদালতে আসামিদের পক্ষে অব্যাহতি চেয়ে আবেদন করা হয়। শুনানি শেষে অভিযোগ গঠন করে বিচার শুরুর নির্দেশ দেন বিচারক।

এমএ/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!