বাসের ধাক্কায় নারীর মৃত্যু মিরসরাইয়ে

চট্টগ্রামের মিরসরাইয়ে বাসের ধাক্কায় মাম্পি মজুমদার নামে এক মহিলার মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের বোন ও মেয়ে আহত হয়েছে।

রোববার (৩১ মার্চ) বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাট পৌর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাম্পি মজুমদার (৩০) মিরসরাই উপজেলার মিঠানালা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের বোর্ড অফিস বাজার সংগলগ্ন দাশপাড়া এলাকার মনুরাজ মজুমদারের মেয়ে।

এ ঘটনায় আহত হয়েছেন মাম্পির চাচাতো বোন প্রেমা মজুমদার (১৪) ও মাম্পির ৭ বছর বয়সী কন্যা সন্তান। তারা হাসপাতালে চিকিৎসাধীন আছে।

জানা গেছে, নিহত মাম্পি বোন ও বাচ্চাসহ মহাসড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন রাস্তা পার হওয়ার জন্য। এসময় ঢাকামুখি উত্তরা পরিবহন ও একটি ট্রাক ওভারটেকিং করতে গেলে বাসের ধাক্কায় ঘটনাস্থলেই মাম্পি নিহত হন। একইসঙ্গে তার বোন ও মেয়ে আহত হয়।

নিহত মাম্পি মজুমদারের স্বজন আশিক মজুমদার জানান, রোববার দুপুরে নিজের ৭ বছরের কন্যা সন্তান ও চাচাতো বোনকে নিয়ে বাপের বাড়ি থেকে ফেনীর ফাজিলপুরে স্বামীর বাড়িতে যাচ্ছিল মাম্পি। আমি যতটুকু শুনেছি, তারা মিঠাছড়া থেকে বাসে উঠেছে। তবে বারইয়ারহাট কেন গাড়ি থেকে নেমেছে, তা বুঝতে পারছি না।

আশিক আরও বলেন, এই ঘটনায় মাম্পির ৭ বছর বয়সী কন্যা সন্তান ও তার চাচাতো বোনও আহত হয়েছে। তাদের নিয়ে আমি হাসপাতালে আছি। নিহত মাম্পির মরদেহ স্বামী বিক্রম ভৌমিকের বাড়িতে দাহ করা হবে।

যোগাযোগ করা হলে জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ (ওসি) সোহেল সরকার বলেন, রাস্তা পার হওয়ার সময় উত্তরা পরিবহনের একটি বাসের ধাক্কায় ঘটনাস্থলে মাম্পি মজুমদার নামে এক মহিলার মৃত্যু হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় সড়ক পরিবহন আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!