বাকলিয়ায় মসজিদের বিদ্যুৎ বিল দিলেন শিক্ষা উপমন্ত্রী নওফেল

কথা রাখলেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। ১৮ নম্বর পূর্ব বাকলিয়া ওয়ার্ডের আব্দুর লতিফ হাটের হাজী চাঁনগাজী জামে মসজিদে বকেয়া বিদুৎ বিল পরিশোধের জন্য ব্যক্তিগত তহবিল থেকে ২ লাখ টাকা দিয়েছেন তিনি।

এর আগে গত সপ্তাহ ওই এলাকায় একটি অনুষ্ঠানে শিক্ষা উপমন্ত্রীকে মসজিদের বকেয়া বিদ্যুৎ বিলের কথা জানানো হলে তিনি সহযোগিতার আশ্বাস দেন।

শুক্রবার(৭ এপ্রিল) দুপুরের এই অনুদান মসজিদ কমিটিকে হস্তান্তর করা হয়।

শিক্ষা উপমন্ত্রী নওফেল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার একান্ত প্রচেষ্টায় আজ সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন হয়েছে। বঙ্গবন্ধুকন্যা সারাদেশে বিদ্যুতের আলো পৌঁছে দিয়েছেন। কিন্তু তা সঠিকভাবে রক্ষণাবেক্ষণ ও ব্যবহারের দায়িত্ব আমাদের। আমাদের বাসা-বাড়িতে বিদুৎ-গ্যাস ব্যবহারে সচেতন হতে হবে। অকারণে ফ্যান, লাইট জ্বালিয়ে রেখে বিদ্যুৎ নষ্ট করা যাবে না।

শিক্ষা উপমন্ত্রী আরও বলেন, শহরের ভেতর হলেও এই বাকলিয়া দীর্ঘদিন ধরে পিছিয়ে ছিল। প্রধানমন্ত্রীর সহায়তায় শিক্ষা, চিকিৎসা, রাস্তাঘাটের উন্নয়ন করার মাধ্যমে বাকলিয়াকে উন্নত এলাকা হিসেবে গড়ে তোলা হচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও ১৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আহমেদ ইলিয়াস, ১৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, মধ্যম বাকলিয়া সমাজকল্যাণ ও উন্নয়ন পরিষদ সাধারণ মো. মহসিন, মো. এমদাদ উল্লাহ, হাজী মো. আব্দুল মাবুদ, মো. সোলাইমান, গিয়াস উদ্দিন, শাহেদ পারভেজ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!