বন্যার পানিতে ভেসে ভাইবোনসহ ৪ শিশুর মৃত্যু চকরিয়া-পেকুয়ায়

কক্সবাজারের চকরিয়া ও পেকুয়ায় পানির স্রোতে ভেসে যাওয়া ভাইবোনসহ চার শিশুর লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১০আগস্ট) সকালে চকরিয়ার বদরখালী থেকে একটি ও পেকুয়ার উজানটিয়া থেকে ভাইবোনসহ তিন শিশুর লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলো চকরিয়ার বদরখালী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ভেরুয়াখালীপাড়ার মো.এমরানের ছেলে মো.জিশান (৯), পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের নুরুল আলমের মেয়ে তাহিদা বেগম (১০), ছেলে আমির হোছাইন (৭) ও ছাবের আহমদের মেয়ে হুমাইয়া বেগম (৮)।

উজানটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল করিম নিহত শিশুদের পরিবারের বরাত দিয়ে জানান, বুধবার বিকালে তিন শিশু পাশের সাহেবখালী খালে মাছ ধরা দেখতে যায়। সেখান থেকে তারা পাশে ফুফুর বাড়িতে বেড়াতে যায়। বাড়ি ফেরার পথে সাহেবখালী খালে পড়ে তারা নিখোঁজ হয়। পরে বৃহস্পতিবার সকাল ৭টার দিকে ওই খাল থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত তিন শিশুর মধ্যে তাহমিদা ও আমির হোছাইন আপন ভাইবোন।

এদিকে চকরিয়া উপজেলার বদরখালীতে বুধবার সকালে বন্যার পানিতে খেলা করছিল দশ বছর বয়সী মো. জিশান। এই সময় সে বন্যার পানির স্রোতে ভেসে যায়। অনেক খোঁজাখুঁজির পর বৃহস্পতিবার সকালে গোয়াখালী থেকে তার মৃতদেহ উদ্ধার করে স্থানীয় লোকজন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বদরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরে হোসাইন আরিফ।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ ও পেকুয়া থানার ওসি মো, ওমর হায়দার বলেন, ‘পানির স্রোতে ভেসে নিহত শিশুদের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!