‘প্রতারণার ফাঁদ’ ১৭ লাখ ৭০ হাজার টাকা হাতিয়ে নিল বিকাশ ম্যানেজার

চট্টগ্রামের পটিয়ায় এক ব্যবসায়ীর কাছ থেকে মার্কেটে দোকান নিয়ে দেওয়ার কথা বলে ১৭ লাখ ৭০ হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে জনৈক আরিফুল ইসলাম জনির বিরুদ্ধে। তিনি স্থানীয় একটি বিকাশ এজেন্টের ম্যানেজার হিসেবে চাকরি করতেন।

এ ঘটনায় অভিযুক্ত জনির বিরুদ্ধে আদালতে চেক প্রতারণার মামলা হয়েছে। গত ১৫ মে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তার বিরুদ্ধে মামলাটি দায়ের করেন উপজেলার কোলাগাঁও ইউনিয়নের আবুল কাশেমের পুত্র আজগর আলী। ঘটনার পর থেকে পলাতক রয়েছে আসামি।

পটিয়ার মেসার্স ফয়সাল ট্রেডার্সের বিকাশ ম্যানেজার জনি। তিনি উপজেলার হাইদগাঁও ইউনিয়নের মজলিশ পাড়ার ফরিদুল আলমের পুত্র।

মামলার এজহার সূত্রে জানা যায়, ব্যবসায়ী আজগর আলীকে দোকানের পার্টনার করার কথা বলে দফায় দফায় ১৭ লাখ ৭০ হাজার টাকা চেকের মাধ্যমে গ্রহণ করেন জনি (চেক নং- ২৯২৯৮৭৬, ২৯২৯৮৮০)। পরবর্তীতে দোকান কিংবা টাকা পরিশোধ না করায় আজগর আলী বাদী হয়ে আদালতে মামলা করেন।

এব্যাপারে পটিয়া বিকাশ ডিস্ট্রিবিউশনের মালিক আবছার জানান, ম্যানেজার আরিফুল ইসলাম জনি আমাদের কর্মচারী ছিলেন। তিনি বিভিন্ন সময় ব্যবসায়ীদের সাথে অনৈতিক লেনদেন ও প্রতারণা করনে। এটা জানতে পেরে তাকে চাকুরিচ্যুত করা হয়েছে। আমাদের সাথে তার কোন সম্পর্ক নেই।

পটিয়া জজ আদালতের আইনজীবী মো. ফোরকান উদ্দিন জানান, মার্কেটে দোকান কিনে দেওয়া ও ব্যবসায়ীক পার্টনার করার নানা অজুহাতে টাকা আত্মসাত করার অভিযোগে জনিকে প্রথমে আইনি নোটিশ দেওয়া হয়। কিন্তু তিনি কোনো জবাব না দেওয়ায় মামলা দায়ের করা হলো।

কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!