পটিয়ায় ২৫ বিএনপি নেতাকর্মীর জামিন লাভ

পটিয়ায় ২৫ বিএনপি নেতাকর্মীর জামিন লাভ 1পটিয়া প্রতিনিধি : দক্ষিণ জেলা বিএনপির সহ সভাপতি এনামুল হক এনামের নির্দেশে তার অনুসারী নাজিম উদ্দিনের দায়ের করা মামলায় বিগত পটিয়া পৌরসভা নির্বাচনে বিএনপির দলীয় মেয়র প্রার্থী ও পৌরসভা বিএনপির যুগ্ন আহবায়ক তৌহিদুল আলমসহ ২৫ জন নেতাকর্মী জামিন লাভ করেছে। পটিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত থেকে রবিবার সকালে তারা জামিন লাভ করেন। আসামী পক্ষে মামলা পরিচালনা করেন এড. জসিম উদ্দিন।
উল্লেখ্য গত ৩ মে পটিয়ায় দক্ষিণ জেলা বিএনপির কর্মী সম্মেলনে দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পটিয়ার সাবেক এমপি গাজী শাহজাহান জুয়েল ও দক্ষিণ জেলা বিএনপির সহ সভাপতি এনামুল হক এনামের অনুসারীদের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়। এ ঘটনায় এনামের অনুসারী নাজিম উদ্দিন বিএনপি নেতাদের নামে হামলার অভিযোগে মামলা দায়ের করেন। এ মামলায় রবিবার তারা পটিয়া জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত থেকে জামিন লাভ করেন।
জামিন প্রাপ্ত অন্যন্যারা হলেন সাবেক ইউপি চেয়ারম্যান বিএনপি নেতা রেজাউল করিম নেছার, যুবদল নেতা ইদ্রিস পানু, ছাত্রদল নেতা মিশকাত আহমেদ, গাজী মনির, বাহাদুর খাদেমী, গাজী দিদার, ফজলুল কাদের, জমির উদ্দিন, তারেক রহমান, নুরুল হাকিমসহ বিএনপি যুবদল ও ছাত্রদল নেতৃবৃন্দ। এর একই ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় ১৪০ জন বিএনপি যুবদল ও ছাত্রদল নেতাকর্মী হাইকোর্ট থেকে জামিন লাভ করেন।
এডভোকেট জসিম উদ্দিন জানান, এ মামলায় ৩২ জন আসামীর মধ্যে ২৫জন আত্মসমর্পন করে জামিনের আবেদন করেন। শুনানী শেষে আদালত শর্তসাপেক্ষে আসামীদের জামিন মঞ্জুর করেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!