পটিয়ায় ২০০ ছুঁই ছুঁই করোনা রোগী, একদিনেই ১৭ জন

চট্টগ্রামের পটিয়ায় একই দিনে আরো ১৭ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। রোববার (৭ জুন) রাতে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি নতুন এসব আক্রান্ত রোগী শনাক্ত হওয়ার তথ্য দিয়েছেন। এদের মধ্যে পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা জাহান উপমার গাড়িচালক ও বাসার কেয়ারটেকারসহ আরও নারী-পুরুষ রয়েছেন ।

পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা যায়, গত ৩ জুন পটিয়া থেকে ৩০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য করোনা ল্যাবে পাঠানো হয়। এদের মধ্যে রোববার রাতে ১৭ জনের রিপোর্টে করোনা পজিটিভ এসেছে।

নতুন শনাক্ত হওয়া রোগীদের নিয়ে পটিয়ায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৮৬ জনে। বর্তমানে ১২ জন করোনা আক্রান্ত রোগী বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন ও অন্যরা বাড়িতে আইসোলেশনে আছেন। এখন পর্যন্ত ৬২ জন সুস্থ হয়েছেন, হাসপাতালে আইসোলেশনে আছেন ৩ জন এবং ৫ জন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।

এদিকে করোনা পজিটিভ হওয়া ১৭ জনের মধ্যে ১৩ জনের তথ্য পাওয়া গেছে। তাদের মধ্যে ৪০ ও ২৪ বছর বয়সী দুই জন নার এবং ৩৫, ২৮, ২৫, ৪০, ১৯, ৩৮, ১৯, ৩২, ২৯, ৫৫, ৬০ বছর বয়সী ১১ জন পুরুষ। বাকি চার জনের তথ্য পাওয়া যায় নি।

এ ব্যাপারে পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা জাহান উপমা বলেন, ৭ জুন ১৭ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। আমরা তাদের ঠিকানা অনুযায়ী তাদের নিজ নিজ বাড়িতে গিয়ে তাদের শারিরীক কন্ডিশন বিবেচনা করে হোম আইসোলেশন বা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ইউনিটে রেখে চিকিৎসাসেবা নিশ্চিত করবো।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!