নিজে না খেয়ে বঙ্গবন্ধু মানুষকে খাওয়াতেন- আ জ ম নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ‘ছোট বেলা থেকেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মানব দরদী মানুষ ছিলেন। সহপাঠিদেরকে নিয়ে গরীব অসহায় মানুষের জন্য চাঁদা তুলতেন। সেই সংগৃহীত অর্থ দিয়ে তিনি গরীবদের সহায়তা করতেন। এই সেবা কর্মকাণ্ড পরিচালনা করতে গিয়ে অনেক সময় নিজেকেও অভুক্ত থাকতে হয়েছে। কিন্তু মানুষের সেবা থেকে কখনো পিছ পা হননি বঙ্গবন্ধু।’

শুক্রবার (৭ মে) দুপুরে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা কার্যালয় প্রাঙ্গনে ‘আমরা ক’জন মুজিব সেনা’ চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে আয়োজিত ইফতার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন এ আয়োজনের প্রধান অতিথি ছিলেন আজম নাছির। অনুষ্ঠানে ৩ শতাধিক মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাস, আমরা ক’জন মুজিব সেনা’র প্রতিষ্ঠাতা আহবায়ক জসীম উদ্দিন চৌধুরী, সংগঠনের চট্টগ্রাম জেলার সদস্য সমন্বয়কারী আবদুল হান্নান চৌধুরী, সাবেক যুগ্ম আহবায়ক নাজমুল হুদা শিপন, হুমায়ুন কবির রুকন, সদস্য সংগ্রহশালা ইকবাল মোরশেদ, সালাউদ্দিন মিন্টু, নৃপতি দাশ নিপু,সরফরাজ নেওয়াজ খান রবিন, মুক্তি দাশ, বাবলু দত্ত, বোখারী আজম, সাইফুদ্দিন খালেদ প্রমুখ।

এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!