‘পানও খাইবেন, ইয়াবাও পাইবেন’ পুলিশের হাতে ধরা পান বিক্রেতা সাজু

তিন মামলার আসামি। পেশায় পান বিক্রেতা। আগের তিন মামলায় জামিনে ছাড়া পেয়ে পান বিক্রি করতেন। কিন্তু পানের খিলিতে গুজে দিতেন ইয়াবা। তার পরিচিত ক্রেতাদের খোশগল্পের ছলে বলতেনও পানও খাইবেন, ইয়াবাও পাইবেন। কিন্তু শেষ রক্ষা হয়নি সেই পান বিক্রেতা সাজু মিয়ার।

বৃহস্পতিবার (৬ মে) দিবাগত গভীর রাতে চট্টগ্রামের দেওয়ানহাট ২ নম্বর রেল ক্রসিং সিগন্যাল বাঁশকল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে ডবলমুরিং থানা পুলিশ। উদ্ধার করা হয় ৩০ পিস ইয়াবা। ৭ মে (শুক্রবার) বিকেল চারটার দিকে তাকে আদালতে চালান দেয়া হবে বলে জানিয়েছেন ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসিন।

ওসি মোহাম্মদ মহসিন বলেন, দেওয়ানহাট ২ নং রেল ক্রসিংয়ের সিগন্যাল বাঁশকলের পশ্চিম পাশে সাজুর পানের দোকান। আগের তিন মামলার আসামি সে। জামিনে বের হয়ে এসে সে পান বিক্রি করত। কিন্তু যেহেতু সে আগেও মাদক বিক্রি করত তাই ক্রেতা সব তার চেনা। দেওয়ানহাট মোড় ও ব্রিজের নীচে সে তার পূর্ব পরিচিত ক্রেতাদের কাছে পানের খিলির সাথে ইয়াবা বিক্রি করত।

গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পুলিশ বৃহষ্পতিবার গভীর রাতে তাকে হাতেনাতে গ্রেপ্তার করে। আগের তিন মামলার পাশাপাশি এ ঘটনায় আরও একটি মামলা দায়ের করে বিকেল চারটার দিকে তাকে আদালতে পাঠানো হবে -বলেন ওসি মহসিন।

আইএমই/কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!