নগরীতে ঝুলন্ত ব্যক্তির লাশ উদ্ধার

নগরীতে ঝুলন্ত ব্যক্তির লাশ উদ্ধার 1নিজস্ব প্রতিবেদক : নগরীর পাঁচলাইশ থানার মোহাম্মদপুর এলাকার একটি বহুতল ভবন থেকে ইমাম হোসেন (৪০) নামে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ( ৭ সেপ্টেম্বর ) সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

পুলিশ জানিয়েছে প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে ইমাম হোসেন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। নিহত ইমাম হোসেন মোহাম্মদপুর খতিবের হাট এলাকার এজাহার মিয়ার পুত্র।

এলাকাবাসীরা জানায় দীর্ঘদিন পারিবারিক অশান্তিতে ভোগছিলেন ইমাম হোসেন। স্ত্রী দায়ের করা মিথ্যা নারী নির্যাতন মামলায় দীর্ঘদিন কারাভোগের পর মাসখানেক আগে তিনি জামিনে মুক্তিপান।

নিহত ইমাম হোসেনের স্বজনরা জানায়, ইমাম হোসেনের ৩ মেয়ে রয়েছে। স্ত্রী সুমি আক্তারের সাথে তার সম্পর্ক অনেকটা ছিন্ন।

গৃহ শিক্ষকের সাথে সুমির পরকিয়া এবং অনৈতিক সম্পর্কের প্রতিবাদ করায় স্ত্রীর রোষারলে পড়ে ইমাম হোসেনের ব্যক্তিগত জীবন দুর্বিসহ হয়ে উঠে। পারিবারিকভাবে প্রাপ্ত সহায় সম্পত্তিও স্ত্রী’র নামে লিখে দিয়ে নি:স্ব হয়ে পড়েন তিনি।

নিহত ইমাম হোসেনের ভাইপো সেলিম উদ্দিন রাসেল জানান, দীর্ঘদিন পারিবারিকভাবে আশান্তিতে ভুগছিলেন তিনি। নারী নির্যাতন মামলায় গ্রেফতার হয়ে একমাস আগে তাকে আমরা কারাগার থেকে বের করে আনি।

সকালে আমার চাচা ইমাম হোসেন তার তিন মেয়েকে পড়াতে যান। কিন্তু বাসায় তাকে ঢুকতে দেয়নি আমার চাচী। এসব কারণে হয়তো তিনি আত্মহত্যা করেন।

জানাগেছে সকাল ১০টার দিকে নিজ বাড়ীর ফাতেমা ভবনের ৫ তলায় নির্মাণাধীন একটি কক্ষে গলায় ফাঁস লাগাবস্থায় ঝুলতে দেখে এলাকার লোকজন থানায় খবর দেয়।

পাঁচলাইশ থানা ওসি (তদন্ত) ওয়ালিদ আকবর জানান, প্রথমিক সুরতহাল দেখে মনে হচ্ছে ইমাম আত্মহত্যা করেছে। আমরা তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি। রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!