নগরজুড়ে থাকবে করোনা প্রতিরোধক বুথ—বললেন মেয়র রেজাউল করিম

প্রথম দেখায় মনে হতে পারে এটিএম বুথ। না, এটিএম নয়; এটি করোনা প্রতিরোধক বুথ! যেখানে পথচারীদের জন্য রাখা হয়েছে হ্যান্ড স্যানিটাইজার। যেকেউ চাইলেই এই বুথ থেকে নিতে পারেন নতুন মাস্ক। একইসঙ্গে পুরনো মাস্ক ফেলার জন্যও রয়েছে ডাস্টবিন!

নগরে এমনই এক করোনা প্রতিরোধক বুথ উদ্বোধন করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) মেয়র এম রেজাউল করিম চৌধুরী। করোনামুক্ত নগর গড়তে ৪১টি ওয়ার্ডেই এই বুথ গড়ে তোলার ঘোষণা দিয়েছেনও তিনি।

শনিবার (১৫ মে) দুপুর ৩টায় নগরের বহদ্দারহাটে নিজ বাসভবনের সামনের সড়কে করোনা প্রতিরোধক বুথ স্থাপন করেন মেয়র রেজাউল করিম। এ সময় তিনি বলেন, মহামারী করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক ও নিয়মিত হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারের কোনো বিকল্প নেই। নগরকে করোনা থেকে সুরক্ষিত রাখতে আমরা ৪১টি ওয়ার্ডে করোনা প্রতিরোধক বুথ গড়ে তুলবো। সাধারণ জনগণ যেন করোনা সুরক্ষাসামগ্রী হাতের নাগালে পান আমরা সেই ব্যবস্থা করতে যাচ্ছি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সাবেক উপ-অর্থ সম্পাদক হেলাল আকবর চৌধুরী বাবর, নগর যুবলীগ সদস্য নুরুল আনোয়ার,নগর যুবলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরী, মেয়রের ব্যক্তিগত সহকারী ফখরুল ইসলাম, মোর্শেদ আলম, মনি রাজ, হোসাইন আহমেদ রুবেল, কামরুল হাসান ও চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!