দ্রুতগতির বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত মিরসরাইয়ে

যাত্রীবাহী দ্রুতগামী চয়েস নামের একটি বাসের ধাক্কায় মো. মামুন (২২) নামে এক মোটরসাইকেল আরহী নিহত হয়েছেন। এইসময় জিয়া উদ্দিন (২১) নামের আরেকজন গুরুত্বর আহত হয়েছেন।

শনিবার (২০ জানুয়ারি) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের বিএসআরএম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. মামুন উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের মেহেদী নগর গ্রামের মো. নিজাম উদ্দিনের ছেলে। আহত জিয়া উদ্দিনের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় মো. শহিদুল ইসলাম জানান, শনিবার দুপুরে মহাসড়কের বিএসআরএম এলাকায় দ্রুত গতির একটি চয়েস বাসের ধাক্কায় মো. মামুন নামে এক মোটরসাইকেল আরোহী এবং জিয়া উদ্দিন গুরুত্বর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মো. মামুন মারা যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ডা. মরিয়ম বিনতে ফারুক বলেন, সড়ক দুর্ঘটনায় আহত মো. মামুন ও জিয়া উদ্দিন নামে ২ ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসেন স্থানীয়রা। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মো. মামুন মারা যায় এবং জিয়া উদ্দিনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

যোগাযোগ করা হলে জোরারগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল সরকার বলেন, সড়ক দুর্ঘটনা নিহত হওয়ার বিষটি কেউ আমাদের জানায়নি। আমি খোঁজ নিয়ে দেখছি।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!