দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে গ্রিনলাইন বাসের ধাক্কা, চালক নিহত

রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দিয়ে নিজের মৃত্যু ডেকে এনেছেন গ্রিনলাইন পরিবহনের চালক। একই ঘটনায় আহত হয়েছেন বাসের তিন যাত্রী।

মঙ্গলবার (৯ আগস্ট) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে এই দুর্ঘটনা ঘটে। নিহত বাস চালকের নাম মো. আলী হোসেন (৫৬)। তিনি কুমিল্লা জেলার লাঙ্গলকোট এলাকার বদিউল আলমের পুত্র। আহত যাত্রীরা হলেন মো. তৈমুর খান, মো. রাজু মিয়া ও তরিকুল ইসলাম।

প্রত্যক্ষদর্শীর বরাতে জানা গেছে, সকালে মিরসরাই ফিলিং স্টেশন এলাকায় ঢাকা থেকে চট্টগ্রামগামী গ্রিনলাইন পরিবহনের একটি দ্রুত গতির যাত্রীবাহী বাস রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দিলে ঘটনাস্থলেই বাসের চালক মারা যান। এ সময় বাসে থাকা আরো তিন যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মিরসরাই ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারি জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ আরম্ভ করি। এসময় আটকে পড়া বাস চালককে বাসের কিছু অংশ কেটে উদ্ধার করা হয়েছে। বাসের সামনের অংশ একেবারে দুমড়ে মুছড়ে গেছে।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ মোহাম্মদ আলমগীর বলেন, বাসটি দ্রুতগতিতে ছিলো। ট্রাকের পেছনে ধাক্কা দিয়ে আটকে যায়। ঘটনাস্থলে চালক নিহত হয়েছেন। দুর্ঘটনায় কবলিত গাড়ি ও মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। বাস চালকের পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা থানায় আসছে। তারপর মামলার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!