ঢাকা চলে গেলেন ইঞ্জিনিয়ার মোশাররফ, নেতাকে দেখতে মানুষের ভিড়

করোনায় আক্রান্ত হওয়ার একদিনের মাথায় ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপিকে। শারীরিকভাবে সুস্থ থাকলেও প্রধানমন্ত্রীর পরামর্শে তাঁকে ঢাকায় স্থানান্তরিত করা হচ্ছে বলে জানিয়েছে এমপির ঘনিষ্ঠজনরা। সেখানে তাঁকে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করানোর কথা রয়েছে।

শুক্রবার (৯ অক্টোবর) ৫টায় সড়কপথে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। এ সময় তাঁকে এক নজরে দেখতে মিরসরাইয়ের বিভিন্ন সড়কে ভীড় জমায় স্থানীয় জনগণ। বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্য মিরসরাই থেকে ৭ দফায় সাংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

ঢাকা চলে গেলেন ইঞ্জিনিয়ার মোশাররফ, নেতাকে দেখতে মানুষের ভিড় 1

মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর ভূঁইয়া চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘প্রধানমন্ত্রীর পরামর্শে উনাকে ঢাকার সিএমএইচে ভর্তি করা হবে। এখানে তার প্রাথমিক চিকিৎসা চলছিল। করোনা পজিটিভ হলেও তিনি সুস্থ আছেন।’

এর আগে বৃহস্পতিবার রাতে করোনা আক্রান্ত ইঞ্জিনিয়ার মোশাররফকে চট্টগ্রামের পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হয়।

জানা গেছে, গত বুধবার সকাল থেকে শরীরের মাংশপেশিতে ব্যথায় ভুগছিলেন তিনি । বিকালের দিকে জ্বর আসে। তবে জ্বর ১০০ এর বেশি ছিল না। বৃহস্পতিবার সকালে বিআইটিআইডি ল্যাব থেকে এসে নমুনা সংগ্রহ করা হয়। রাতে জানানো হয়েছে তিনি করোনা পজিটিভ।

এদিকে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির সুস্থতা কামনা করে শুক্রবার মিরসরাইয়ের প্রত্যেকটি মসজিদ ও মন্দিরে বিশেষ প্রার্থনার আয়োজন করেছে উপজেলা আওয়ামী লীগ।

এআরটি/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!