ডা. মিনহাজ সাতকানিয়া মহিলা কলেজ গভর্নিং বডির নতুন সভাপতি

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য ও চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল মেডিকেল কলেজের রেডিওলজি ও নিউক্লিয়ার ইমেজিং বিভাগের অধ্যাপক ডা. আ.ম.ম মিনহাজুর রহমান সাতকানিয়া আদর্শ মহিলা কলেজ গভর্নিং বডির সভাপতি মনোনীত হয়েছেন। এছাড়া বিদ্যোৎসাহী সদস্য পদে মনোনীত হয়েছেন সাতকানিয়া উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শফিকুল ইসলাম।

গভর্নিং বডি (সংশোধিত) সংবিধি ২০১৯ এর ৭ নম্বর ধারার প্রদত্ত ক্ষমতাবলে কলেজের গভর্নিং বডির সভাপতি নুরুল আবছার চৌধুরীর মনোনয়ন পরিবর্তন করে সেই স্থানে সভাপতি হিসেবে অধ্যাপক ডা. আ.ম.ম মিনহাজুর রহমান এবং বিদ্যোৎসাহী সদস্য মো.ইলিয়াসের বদলে বিদ্যোৎসাহী সদস্য হিসেবে শফিকুল ইসলামকে মনোনয়ন দেওয়া হয়।

রোববার (১৪ জানুয়ারি) বিকেলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের কলেজ পরিদর্শক (ভারপ্রাপ্ত) ফাহিমা সুলতানা স্বাক্ষরিত এক অফিস আদেশে এ মনোনয়ন দেওয়া হয়। 

ডা. মিনহাজ সাতকানিয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের মধ্যম রামপুর এলাকার অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের সাবেক পরিচালক মরহুম মুজিবুর রহমানের সন্তান। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় থেকে নিউক্লিয়ার মেডিসিন বিষয়ে এম.ফিল ডিগ্রি অর্জন করেন। ডা. মিনহাজ বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা রেজিস্টার এবং ইউএসটিসির সাবেক প্রভাষক হিসেবে প্রশাসনিক ও পেশাগত দায়িত্ব পালন করেছেন। তিনি এ কলেজের গভর্নিং বডি ও সাতকানিয়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি পদে দীর্ঘ সময় দায়িত্ব পালন করেছেন।

বর্তমানে তিনি সাতকানিয়ার কেরানিহাট জামেউল উলুম ইসলামিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসা গভর্নিং বডিরও সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!