জেবি মাল্টিমিডিয়ার বিজয় উৎসব সম্পন্ন

জেবি মাল্টিমিডিয়ার বিজয় উৎসব সম্পন্ন 1জেবি মাল্টিমিডিয়ার উদ্যোগে ”বিজয় উৎসব ও অভিষেক শুক্রবার (৮ ডিসেম্বর ) নগরীর সি আর বি শিরীষ তলায় অনুষ্ঠিত হয়েছে । ।
সকলের সমবেত কন্ঠে জাতীয় সংগীতের মাধ্যমে উক্ত অনুষ্ঠান শুভ সূচনা হয় ।
এতে উদ্বোধক ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের সম্মানিত সদস্য মোঃ ইউনুস ও প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ইন্টারন্যাশনাল মিডিয়া লিমিটেড এর পরিচালক মুনীর চৌধুরী । সম্মানিত অথিতি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক মানবকন্ঠের ব্যুরো প্রধান মফিজুল ইসলাম চৌধুরী, তরুন শিল্পপতি ও সমাজ সেবক রফিকুল আলম, সাংবাদিক মিজানুর রহমান, জুনায়েদ হোসেন, বিজয় ৭১ এর সভাপতি এডভোকেট নীলকান্ত নীলমনি, অধ্যক্ষ রতন দাশগুপ্ত, জয় বাংলা শিল্পগোষ্ঠীর সভাপতি সজল দাশ, সাংবাদিক মোহাম্মদ জয়, যুবলীগ নেতা এস এম সিরাজ, উম্মুক্ত বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ চট্টগ্রাম এর সভাপতি মুনির হোসেন, বিশিষ্ট তরুন সংগঠক ও সমাজ সেবক দিদারুল ইসলাম xও অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৈয়দা শাহানা আরা বেগম।

 

অনুষ্ঠানে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় । এতে সংগীত, নৃত্য, কৌতুক,কবিতা ও যাদু পরিবেশিত হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জনি বড়–য়া এবং উষা আচার্য্য। সংগীত পরিবেশন করেন জেবি মাল্টিমিডিয়ার সদস্যবৃন্দ, নৃত্য পরিবেশন করেন অ ই নৃত্যাঙ্গান, কৌতুক পরিবেশনা করেন চিটাগং কমেডি ক্লাবের সদস্যবৃন্দ, একক কবিতা আবৃত্তি করেন মোঃ জহির এবং যাদু পরিবেশন করেন ম্যাজিসিয়ান সুমন চক্রবর্তী (সকাল),

শেষে সৈয়দা শাহানা আরা বেগমকে সভাপতি ও জনি বড়–য়াকে সাধারন সম্পাদক করে জেবি মাল্টিমিডিয়ার ৪১ সদস্য বিশিষ্ট পরিচালনা কমিটি গঠনের মাধ্যমে অনুষ্ঠান সম্পন্ন হয় । প্রেস বিজ্ঞপ্তি ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!