জয় বাংলা কনসার্টে যেতে মানতে হবে পুলিশের পাঁচ নির্দেশনা

চট্টগ্রাম নগরের কাজীর দেউড়ির এমএ আজিজ স্টেডিয়ামে ‘জয় বাংলা কনসার্ট’কে ঘিরে পাঁচ নির্দেশনা জারি করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

মঙ্গলবার ( ৫ মার্চ) বিকালে সিএমপির পক্ষ থেকে ট্রাফিক দক্ষিণ বিভাগের উপ – পুলিশ কমিশনার এনএম নাসির উদ্দিন নির্দেশনাগুলো জানান।

আগামী বৃহস্পতিবার (৭ মার্চ) এমএ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই কনসার্ট।

মানতে হবে যেসব নির্দেশনা

স্টেডিয়ামের মূল গেট থেকে ভেতরে জিমনেসিয়ামের দিকে যানবাহন চলাচল বন্ধ থাকবে। দর্শকরা পায়ে হেঁটে প্রবেশ করবেন। ব্যক্তিগত গাড়িতে আগত দর্শকরা স্টেডিয়ামের যে কোনো প্রবেশ গেটের কাছের রাস্তা ড্রপিং পয়েন্ট হিসেবে ব্যবহার করে গাড়ি নির্দিষ্ট পার্কিংয়ে পাঠাবেন।

বিশেষ ও গুরুত্বপূর্ণ অতিথিদের গাড়ি এবং বিশেষ স্টিকারযুক্ত গাড়িসমূহ জিমনেসিয়ামের দক্ষিণ পার্শ্বের ভিআইপি গেট দিয়ে প্রবেশ করে অতিথি নামানোর পর জিমনেসিয়াম মাঠে পার্কিং করবে।

অংশগ্রহণকারী সকল আর্টিস্ট, কলা-কুশলী ও আমন্ত্রিত ব্যান্ড সদস্যদের পরিবহনকারী গাড়িসমূহ স্টেইজের পেছনে মহানগর ক্রীড়া সংস্থা ও বিদ্যুৎ অফিস সংলগ্ন গেট ড্রপিং পয়েন্ট হিসেবে ব্যবহার করে অফিসার্স ক্লাব ও ক্লাবের পার্শ্ববর্তী গলিতে পার্কিং করবে।

অন্যান্য দর্শক, অতিথি ও সরকারি-বেসরকারি দপ্তরের গাড়ি এবং মিডিয়ার গাড়িসমূহ নিজ নিজ সুবিধা অনুযায়ী প্রবেশ গেট সামনের রাস্তায় ড্রপিং পয়েন্ট হিসেবে ব্যবহার করে জমিয়াতুল ফালাহ মসজিদ মাঠ ও সিআরবি’র ভেতরে পার্কিং করবে। কোনো অবস্থাতেই স্টেডিয়ামের চারপাশে কাজীর দেউড়ি, রেডিসন ব্লু, উন্মুক্ত বিশ্ববিদ্যালয়, নেভাল অ্যাভিনিউ, কাজীর দেউড়ি সড়কে মোটর সাইকেল, কার, জিপ, মাইক্রোবাস কিংবা অন্য কোনো প্রকার যানবাহন পার্কিং করে রাখা যাবে না।

প্রয়োজন সাপেক্ষে রোড ব্যারিয়ার স্থাপনের মাধ্যমে নেভাল এভিনিউ মোড়, কাজীর দেউড়ি মোড়, সিআরবি সাত রাস্তা মোড় ও ইস্পাহানি মোড়ে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে।

বিএস/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!