ছিনতাই মামলায় চট্টগ্রামে শীর্ষ সন্ত্রাসী গ্রেপ্তার

সাধারণ ছিনতাই মামলার আসামি ধরতে গিয়ে পুলিশ পেয়ে গেল শীর্ষ সন্ত্রাসীকে। গত ২৪ সেপ্টেম্বর চট্টগ্রামের কোতোয়ালী থানায় দায়ের হওয়া একটি ছিনতাই মামলার আসামি ওসমান মিয়াকে নগরের আকবরশাহ্ এলাকা থেকে গ্রেফতারের পর পুলিশ জানতে পারে সে ওই এলাকার শীর্ষ সন্ত্রাসী। গ্রেপ্তারের সময় ওসমানের কাছ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ গোলা বারুদ উদ্ধার করেছে পুলিশ। একইসঙ্গে গ্রেফতার করা হয়েছে ওসমানের সহযোগীক আরিফকেও। তাদের বাড়ি কুমিল্লার বাংলাবাজারে।

বুধবার (৩০ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে আকবরশাহ থানার বিজয়নগর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে সিএমপির সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমার নেতৃত্বে একটি টিম। পরে বুধবার দুপুর একটায় মোমিন রোডের উপ-কমিশনার (দক্ষিণ) কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিভিন্ন তথ্য জানান উপ-কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসান।

মেহেদী হাসান বলেন, ওসমান আকবরশাহ এলাকার ত্রাস। সে এলাকায় অবৈধভাবে জমি দখল, ছিনতাই এবং বিভিন্ন অপরাধের সাথে যুক্ত। আসামিদের বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য আইনে আকবরশাহ থানায় মামলা দয়ের করা হয়েছে। তার বিরুদ্ধে ১০টির অধিক মামলা রয়েছে।

পুলিশ জানায়, ওসমানের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি, একটি ককটেল ও ১১টি রামদা উদ্ধার করা হয়েছে।

সংবাদ সম্মলনে সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মোহাম্মদ আবদুর রউফ, সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা, কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন উপস্থিত ছিলেন।

এআরটি/এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!