চান্দঁগাওয়ে ৫০০ মানুষের ফ্রি স্বাস্থ্যসেবা যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবুর

নগরীর চান্দগাঁও ৪ নম্বর ওর্য়াডে যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবুর ১০ম ফ্রী চিকিৎসা ক্যাম্পের আয়োজন করা হয়েছে। জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে কেন্দ্রীয় যুবলীগ ঘোষিত চারদিনের কর্মসূচীর অংশ হিসেবে এই ক্যাম্প উৎসর্গ করা হয়েছে। চান্দগাঁও নাজিরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত ক্যাম্প পরিদর্শনে আসেন মেয়র প্রার্থী ও বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন সাবেক কাউন্সিলর সাইফুদ্দিন খালেদ।

অন্যান্যদের মধ্য থেকে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মঞ্চের সহকারী সম্পাদক কামরুল হাবিব, ওর্য়াড আওয়ামী লীগ নেতা এস এম হুমায়ুন কবির, সৈয়দ নজরুল করিম,আমির হোসেন,যুবলীগ নেতা অানিফুর রহমান লিটু, সেচ্ছাসেবক লীগ নেতা সাইফুল আলম অপু,মো. রাসেল, মো মহিউদ্দিন, যুবলীগ নেতা সৈয়দ গোলাম আয়াজ,সৈয়দ এরশাদুল হক, এমদাদুল হক, যুব মহিলা লীগের জাহানারা আরজু প্রমুখ।

পরিদর্শনকালে নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেন করোনাকালে অনেকেই লোক দেখানো মানব সেবা করতে এসেছিল আজ তারা নেই। তবে দেবাশীষ পাল দেবুর মানবিক কাজ চলমান। আর যাই হোক সে লোক দেখানো কাজ করতে আসে নাই। এই নগরের মানুষ দেবুর মানবিকতাকে মনে রাখবে। এইভাবেই জাতির ক্রান্তিলগ্নে যুবকরা এগিয়ে আসে। হাল ধরে। আমিও জীবনের বাকি সময় মানুষের সেবা করতে চাই।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!