চাকুরী স্থায়ী করণ দাবীতে সীতাকুন্ডে পল্লী বিদ্যুৎ সমিতি-৩ কর্মচারীদের অবস্থান ও কর্ম বিরতি

সীতাকুন্ড প্রতিনিধি ::

সীতাকুন্ডে চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর চারটি জোনের মিটার রিডার ও মেসেঞ্জারগন চাকুরী নিয়মিত করণসহ বিভিন্ন দাবীতে অবস্থান ও কর্মবিরতি পালন করেছে কর্মচারীরা।

SAMSUNG CAMERA PICTURES

আজ সোমবার দুপুর ১২টার দিকে সীতাকুন্ড পৌরসভাস্থ শেখ পাড়া এলাকায় অবস্থিত চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর সীতাকুন্ড, মীরসরাই, হাটহাজারী, বারৈয়ারহাট জোন ও ভাটিয়ারী সাব জোনালের কর্মচারীরা সদর দপ্তরের সামনে পেস্টুন ও ব্যানার নিয়ে জড়ো হন।

 

অবস্থান ও কর্মবিরতি পালন অনুষ্ঠানে সজল দাসের সভাপতিত্বে ও আবুল খায়েরের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, বাপ্পি মজুমদার, মোঃ সাত্তার, আবুল কালাম, খোরশেদ আলম,মোঃ জমির ও জাকির হোসেন প্রমূখ।

 

বক্তারা তাদের বক্তব্যে বলেন, এসময় চাকুরী থেকে বাদ দিলে আমাদের সন্তানদের নিয়ে কোথায় গিয়ে দাঁড়াবো। তাছাড়া পড়া লেখার সনদ পত্রেরও বয়স সীমা না থাকার কারণে অন্য কোথাও গিয়ে আমরা চাকুরী পাবনা।

 

তারা আরো বলেন, যখন তখন শ্রমিক ছাটাই, চাকুরী স্থায়ী করণ, পুণঃ নিয়োগ চালু করণ, ৪ হাজার রিডিং ও ৫ হাজার বিতরণ বাতিল করণ ইত্যাদি বাস্তবায়নে শ্রমিক বান্ধব সরকারের প্রতি আহ্বান জানান। পরে জি.এম এর নিকট স্মারকলিপি প্রদান করেন কর্মচারী বৃন্দ।

 

রিপোর্ট : শেখ সালাউদ্দীন, সীতাকুন্ড প্রতিনিধি ::

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!