চবিতে সিএনজি-অটোরিক্সার সংঘর্ষ

চবিতে সিএনজি-অটোরিক্সার সংঘর্ষ 1চবি প্রতিনিধি : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) সিএনজি ও ব্যাটারি চালিত অটোরিকশার সংঘর্ষে ৫ শিক্ষার্থীসহ ৯ জন আহত হয়েছেন। এদের মধ্যে এক শিক্ষার্থীসহ ৩ জনের অবস্থা গুরুতর বলে জানা গেছে। তাদের দ্রুত চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করা হয়েছে। বাকিদের বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টার ও হাটহাজারী আধুনিক হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে।
রোববার (৬ আগস্ট) সকাল ১১ টার দিকে বিশ্ববিদ্যালয়ের কাটাপাহাড় নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

দূর্ঘটনায় আহতরা হলেন, উজান চাকমা মার্কেটিং বিভাগ(১২-১৩), জারিন তাসনিম সাইকোলজি বিভাগ (১৬-১৭), মো.সালাহ উদ্দিন ম্যানেজমেন্ট বিভাগ(৯-১০), মহিউদ্দিন ম্যানেজমেন্ট বিভাগ(১৪-১৫), জাহিদ হাসান ফলিত রসায়ন বিভাগ(১২-১৩), বিশ্ববিদ্যালয় কন্ট্রোল অফিসের সহকারী কন্ট্রোলার মো.শুক্কুর, রিক্সাচালক যুবরাজ, সাহাবুদ্দীন ও সিএনজি চালক আকবর।

এর মধ্যে শিক্ষার্থী উজান চাকমা, চালক যুবরাজ ও আকবরকে চমেকে নেয়া হয়েছে।

দুর্ঘটনার শিকার জাহিদ হাসান জানান, ‘আমরা রিক্সাতে ছিলাম হঠাৎ একটি সিএনজি পুরো রং সাইডে এসে আমাদের রিক্সার উপর আঘাত করে এতে আমার হাতে ও পায়ে প্রচন্ড আঘাত পায়।’

চবি মেডিকেল সেন্টারের দায়িত্বরত ডা. মোস্তাফা জানান, সবাইকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। উজান চাকমা নামের একজন ছাত্রীকে চমেকে প্রেরণ করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ে দায়িত্বরত পুলিশের উপ পরিদর্শক আলাউদ্দিন বলেন, আহতদের উদ্ধার করে চবি মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়েছে। গুরুতর ৩ জনকে চমেকে পাঠানো হয়েছে। সিএনজি ও অটোরিক্সাগুলো পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!