চবিতে খাবার না পেয়ে বাবুর্চির মাথা ফাটালো ৩ ছাত্রলীগকর্মী

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) খাবার ও চাঁদা না পেয়ে আবুল হাশেম নামের এক বাবুর্চির মাথা ফাটিয়েছে তিন ছাত্রলীগকর্মী।

মঙ্গলবার (৮ মার্চ) দুপুরে বিশ্ববিদ্যালয়ের সোহরাওয়ার্দী হলের ডাইনিং রুমে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় সোহরাওয়ার্দী হলে রাতের খাবার রান্না বন্ধ রাখা হয়েছে।

জানা যায়, একটি বিভাগের জন্য খাবার রান্না করেন হাশেম। সাদ্দামসহ তিন ছাত্রলীগকর্মী এসে পাঁচ প্যাকেট খাবার চায়। না দিলে পরে এসে এক হাজার টাকা চাঁদা দাবি করে। টাকা দিতে না চাইলে তারা হাশেমকে মারধর শুরু করে।

মারধরের শিকার আবুল হাশেম সোহরাওয়ার্দী হলের বাবুর্চি হিসেবে কর্মরত আছেন। তাকে বিশ্ববিদ্যালয় মেডিকেলে চিকিৎসা দেয়া হয়েছে।

অভিযুক্তরা হলেন ইংরেজি বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের সাদ্দাম হোসেন, একই শিক্ষাবর্ষের লোকপ্রশাসন বিভাগের মোরশেদ এবং যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোখলেছ। তারা সবাই বিজয় গ্রুপের কর্মী হিসেবে পরিচিত।

ঘটনার বর্ণনা দিয়ে মারধরের শিকার আবুল হাশেম বলেন, দর্শন বিভাগের র‌্যাগ ডে উপলক্ষে সোহরাওয়ার্দী হলের ডাইনিংয়ে আমি খাবার রান্না করি। দুপর ১টার দিকে ছাত্রলীগকর্মী সাদ্দামসহ তিনজন এসে পাঁচ প্যাকেট খাবার দাবি করে। খাবার না দিলে কিছুক্ষণ পর এসে এক হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে তারা লাঠি ও খুন্তি দিয়ে আমার মাথায় এবং পেটে উপর্যপুরি আঘাত করে। পরে আমি বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে চিকিৎসা নিয়েছি।

বিজয় গ্রুপের নেতা মো. ইলিয়াস বলেন, মারধরের কথা আমি শুনেছি। যারা মারধর করেছে তারা এর দায়ভার নিবে। তারা গ্রুপের সঙ্গে জড়িত না। আমি প্রশাসনকে বলে দিয়েছি তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. শহীদুল ইসলাম চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, মারধরের খবর শুনে সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থলে গিয়েছি। দায়িত্বরত হাশেমকে সাদ্দামের নেতৃত্বে তিন ছাত্রলীগকর্মী মারধর করেছে। আমরা দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিবো।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!