চন্দনাইশ প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল

চট্টগ্রামের চন্দনাইশ প্রেস ক্লাবের উদ্যোগে পবিত্র মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা, ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এছাড়া উপজেলার প্রয়াত সাংবাদিকদের স্মরণে খতমে কোরআন এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সোমবার (১এপ্রিল) বিকালে চন্দনাইশ পৌরসভার দক্ষিণ গাছবাড়িয়া ছৈয়দ মোহাম্মদপাড়া রহমানিয়া আহমদিয়া এএস সুন্নিয়া দাখিল মাদ্রাসা, এতিমখানা ও হেফজখানায় ক্ষুদে শিক্ষার্থীদের সঙ্গে নিয়েই এই আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল ইসলাম।

উদ্বোধক ছিলেন চন্দনাইশ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মওলানা মো. সোলাইমান ফারুকী।

প্রধান আলোচক ছিলেন পটিয়া হুলাইন ছালেহ নূর ডিগ্রি কলেজের অধ্যাপক ও মাদ্রাসার প্রতিষ্ঠাতা-সভাপতি মো. তৈয়বুর রহমান।

বক্তব্য রাখেন চন্দনাইশ শুদ্ধ বানান চর্চা (শুবাচ) ও সাহিত্যিক আহমদ ছফা পরিষদের সভাপতি শিক্ষক শাহজাহান আজাদ, চন্দনাইশ সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি মোহাম্মদ কামরুদ্দিন।

অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন লেখক সৈয়দ শিবলী ছাদেক কফিল, লেখক সুজা আল মামুন, মাদ্রাসা কমিটির সহসম্পাদক আবদুর রশিদ, চন্দনাইশ প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি আবু তালেব আনচারী, কার্যকরী কমিটির সদস্য ও দৈনিক আমার সংবাদ এবং সাঙ্গু প্রতিনিধি এম ফয়েজুর রহমান, সহ-সাধারণ সম্পাদক এমএ হামিদ, সাংগঠনিক সম্পাদক মো. ফয়সাল চৌধুরী, সিনিয়র সাংবাদিক জাহাঙ্গীর আলম চৌধুরী, চন্দনাইশ সাংবাদিক ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক খালেদ রায়হান, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম রুবেল, সদস্য কামরুল ইসলাম মোস্তফা, সদস্য জাহিদুর রহমান চৌধুরী, চন্দনাইশ প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক মো. আমিন উল্লাহ টিপু, অর্থ সম্পাদক তৌফিক আলম চৌধুরী, প্রচার সম্পাদক জয়নাল আবেদীন, কার্যকরী কমিটির সদস্য মোশাররফ হোসেন মিশু।

আরও উপস্থিত ছিলেন ফটো সাংবাদিক গৌতম দাশ, সাংবাদিক জাবের বিন রহমান আরজু, ছাত্রলীগ নেতা কাজী নাজমুল ইসলাম রুমি, প্রবাসী রবিউল ইসলাম।

ইফতার মাহফিলে বক্তারা বলেন, রমজান একটি পবিত্র মাস, এটি সিয়াম সাধনার মাস। এ মাসে আল্লাহ পাক মমিনের সকল পাপাচার মাফ করেন।

ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন এতিমখানা ও হেফজখানার প্রধান হাফেজ মওলানা মো. জাহেদ হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চন্দনাইশ প্রেস ক্লাব সভাপতি আবিদুর রহমান বাবুল এবং সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক মো. নুরুল আলম।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!