চন্দনাইশের সাংবাদিক এমএ রাজ্জাক আর নেই

চটগ্রামের চন্দনাইশ উপজেলার প্রবীণ সাংবাদিক এমএ রাজ্জাক রাজ আর নেই। রোববার (১৫ অক্টোবর) রাত দেড়টায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহে….রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।

রোববার সকাল ১১টায় দোহাজারী শাহী জামে মসজিদ মাঠে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এমএ রাজ্জাক দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান।

তিনি সর্বশেষ দৈনিক কালবেলা চন্দনাইশ প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। এর আগে তিনি দৈনিক জমানা, দৈনিক পূর্বকোণ, দৈনিক পূর্বদেশ পত্রিকায় কাজ করেছেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে চন্দনাইশ প্রেস ক্লাবের নেতৃবৃন্দ। এছাড়া সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম চৌধুরী, চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি জাহেদুল ইসলাম জাহাঙ্গীর, আবদুল কৈয়ুম চৌধুরী এমএ রাজ্জাকের মৃত্যুতে শোক জানিয়েছেন।

এমএ রাজ্জাক বেশ কয়েকবার হৃদরোগে আক্রান্ত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের হৃদরোগে বিভাগে চিকিৎসাধীন ছিলেন।

সাংবাদিকতা ছাড়াও দীর্ঘদিন দোহাজারী শাহী জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতির দায়িত্ব পালন করছেন। তিনি দোহাজারী মোহামেডান স্পোর্টিং ক্লাবের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি দোহাজারী প্রেস ক্লাবের সাবেক সভাপতি ছিলেন।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!