চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টিম বাস দুর্ঘটনার কবলে

ঢাকা থেকে চট্টগ্রাম আসার পথে লরির ধাক্কায় ক্ষতিগ্রস্ত হয়েছে হয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টিম বাস। তবে দুর্ঘটনা কবলিত বাসে টিমের কোনো ক্রিকেটার ও স্টাফ ছিলেন না। ক্রিকেট সরঞ্জাম নিয়ে ঢাকা থেকে বন্দরনগরীতে আসছিল বাসটি।

রোববার (১১ ফেব্রুয়ারী) দুপুরে এক বিবৃতি দিয়ে বিষয়টি নিশ্চিত করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। জানা যায়, এদিন সকালে বাসটি চটগ্রামের পথে রওয়ানা দেয়। সীতাকুণ্ড এলাকায় গেলে লরির ধাক্কায় সামনের দরজার অংশ ধুমড়ে-মুচড়ে যায়।

নিজেদের ‘হোমগ্রাউন্ডে’ বিপিএল মাতাতে আজই চট্টগ্রাম আসার কথা আছে শুভাগত হোমের চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের। প্লে-অফের দৌড়ে ভালোভাবেই এগিয়ে আছে তারা। ৮ ম্যাচে ৫ জয়ে ১০ পয়েন্ট নিয়ে তালিকায় তিনে আছে চ্যালেঞ্জার্স।

ঢাকার দ্বিতীয় পর্বের খেলা শেষে এবার বন্দরনগরী চট্টগ্রামে মঞ্চস্থ হওয়ার অপেক্ষায় বিপিএল। আগামী ১৩ ফেব্রুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে হোম টিম চ্যালেঞ্জার্স। ১৩ থেকে ২০ ফেব্রুয়ারি এ পর্বে মোট ১২টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

এদিকে, চট্টগ্রাম পর্বের টিকিটের মূল্য প্রকাশ করেছে বিপিএলের গভর্নিং বডি। যেখানে সর্বনিম্ন ২০০ টাকায় ম্যাচ উপভোগ করতে পারবেন বন্দরনগরীর দর্শকরা। এ ছাড়া টিকিটের সর্বোচ্চ মূল্য ২৫০০ টাকা।

গ্র্যান্ড স্ট্যান্ড ও রুফ টপ হসপিটালিটিতে বসে খেলা উপভোগ করতে চাইলে গুনতে হবে ২৫০০ টাকা। ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের টিকিটের মূল্য ১৫০০ টাকা আর ক্লাব হাউজের ৮০০ টাকা। এ ছাড়া ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৪০০ টাকা। সর্বনিম্ন ২০০ টাকা ধরা হয়েছে ওয়েস্টার্ন স্ট্যান্ড টিকিটের মূল্য।

রোববার (১১ ফেব্রুয়ারি) থেকে সাগরিকা টিকিট কাউন্টার, এমএ আজিজ স্টেডিয়ামের টিকিট কাউন্টার ও অনলাইন থেকে টিকিট সংগ্রহ করতে পারবে সমর্থকরা। সময় নির্ধারিণ করা হয়েছে ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন সকাল সাড়ে ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত। অনলাইনে সংগ্রহের সময় অবশ্য সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত।

বিএস/এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!