খুলশীতে মলম পার্টির খপ্পরে যুবক, ১৪ ঘণ্টা পর উদ্ধার

চট্টগ্রামে ঈদ উপলক্ষে কেনাকাটায় ব্যস্ত বাড়ছে মানুষ। আর এ সুযোগ কাজে লাগাতে সক্রিয় মলম পার্টি। নির্দিষ্ট ব্যক্তিকে টার্গেটের পর কৌশলে মলম লাগিয়ে সর্বস্ব হাতিয়ে নিচ্ছে এই চক্র। এমনই মলম পার্টির খপ্পরে পড়ে সব হারিয়েছেন এক যুবক। ১৪ ঘণ্টা পর তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

সোমবার (১ মার্চ) দুপুর ২টার দিকে তাকে অসুস্থ অবস্থায় চট্টগ্রাম নগরীর খুলশী টাউনের পাশ থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এর আগে রোববার রাতে তিনি মলম পার্টির খপ্পরে পড়েন বলে জানা গেছে।

ভুক্তভোগী ওই যুবকের নাম মো. ইকবাল ছিদ্দিক (২৮)। তিনি কর্ণফুলী উপজেলার ইছানগর এলাকার ৭ নম্বর ওয়ার্ডের অলি বাড়ির ছিদ্দিক আহম্মদের ছেলে।

জানা গেছে, ইকবাল ছিদ্দিক গতকাল রাত ৮ টার দিকে ঈদের কেনাকাটা করতে নিউ মার্কেটে যান। সেখানে গিয়ে পড়েন মলম পার্টির খপ্পরে। রাতে বাসায় না ফেরায় ইকবালের পরিবার চিন্তায় পড়ে যায়।

অবশেষে ১৪ ঘণ্টা পর নগরীর খুলশী টাউনের সামনে ইকবালের খোঁজ মিলে। তার কাছ থেকে তেমন কিছুই পাওয়া যায়নি।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ নেয়ামত উল্লাহ বলেন, খুলশী এলাকায় মলম পার্টি খপ্পরে কেউ পড়েনি। অন্য জায়গায় এক ব্যক্তিকে মলম পার্টি ধরেছে। কিন্তু তাকে খুলশী টাউনের সামনে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় তার পরিবার।

আরএ/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!