চট্টগ্রামে বিয়েবাড়িতে মারধরে বরযাত্রীসহ আহত ৬

চট্টগ্রামের সাতকানিয়ায় বিয়ে বাড়িতে হামলায় বরযাত্রীসহ অন্তত ছয়জন আহত হয়েছে। এ সময় হামলাকারীরা একটি মোটরসাইকেল ও রিকশা ভাংচুর করে।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) বিকালে সাতকানিয়া পৌরসভার পূর্ব গোয়াজর পাড়ায় আবুল কাশেমের বাড়িতে বরযাত্রী আসলে সড়কে একটি মোটরসাইকেলকে সাইড দেওয়াকে কেন্দ্র করে স্থানীয় লোকজন এ হামলা চালায়। পরে জরুরি সেবা ৯৯৯-এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। পুলিশি নিরাপত্তায় ওই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে বলে জানা গেছে।

হামলায় আহতরা হলেন— ফরিদুল আলম (৩৮), মোহাম্মদ সাকিব (২২), লায়লা বেগম (৬৫) ও বর মোঃ ইউনুচ (৩০), ইমরান ও আকিব।

জানা যায়, (২৮ ফেব্রুয়ারি) সোমবার দুপুরে পৌরসভার পূর্ব গোয়াজর পাড়ার বাসিন্দা আবুল কাশেমের মেয়ে তাসফিয়ার বিয়ে উপলক্ষে খাবারদাবারের আয়োজন চলছিল। বিকাল চারটার দিকে প্রাইভেট কার ও মিনি বাস নিয়ে অর্ধশতাধিক বরযাত্রী বিয়ে বাড়িতে আসলে সড়কে একটি মোটরসাইকেলকে সাইড দেওয়া নেওয়া নিয়ে বরযাত্রী পক্ষের লোকজনের সাথে কথা কাটাকাটি হয়। এর জের ধরে কিছুক্ষণ পর স্থানীয় জাহেদ নামের একজনের নেতৃত্বে ১০-১৫ জনের বখাটে লাঠিসোঁটা নিয়ে বিয়ে বাড়িতে হামলা চালিয়ে বরযাত্রীদের মারধর করে। তারা ১টি মোটরসাইকেল ও ব্যাটারী চালিত রিকশা ভাংচুর করে।

পরে পুলিশ ঘটনাস্থলে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। বখাটেদের হামলায় বরসহ ছয়জন আহত হয়। আহতদেরকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

সরেজমিনে গেলে বরযাত্রী আবদুল ওয়াহেদ বলেন, বর নিয়ে আমরা বিয়ে বাড়িতে আসলে পূর্ব শত্রুতার জেরে সন্ত্রাসীরা অতর্কিত ভাবে লাঠিসোঁটা ও হকি স্টিক নিয়ে আমাদের উপর হামলা চালিয়ে মারধর করেছে। এতে আমাদের সাথে আসা বর ও তার মা লায়লা বেগমসহ অনেকে আহত হয়েছে। সন্ত্রাসীরা আমাদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়।

সাতকানিয়া থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) দীপক চন্দ্র বলেন, জরুরি সেবা ৯৯৯ থেকে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ ফোর্স নিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। পুলিশি নিরাপত্তায় ওই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

এব্যাপারে লিখিত অভিযোগ দিলে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!