চট্টগ্রামে বিদেশি মদের ব্যাপারি জেলা ছাত্রলীগের সহ সভাপতি, মজুদ হচ্ছিল ঈদ উপলক্ষে

চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলায় ২৩ বোতল বিদেশি মদসহ আবু তাহের (৩৮) নামে এক অটোরিকশা চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। উদ্ধার করা মদগুলো মারুফ হাসান ফয়সাল নামে এক ছাত্রলীগ নেতার বলে জানিয়েছে পুলিশ।

চট্টগ্রামে বিদেশি মদের ব্যাপারি জেলা ছাত্রলীগের সহ সভাপতি, মজুদ হচ্ছিল ঈদ উপলক্ষে 1

মারুফ হাসান ফয়সাল উত্তর জেলা ছাত্রলীগের সহ সভাপতি। বিক্রির উদ্দেশ্যে এসব মদ মজুত করেছিলেন তিনি। এদিকে তাহের নামের ওই যুবক ধরা পড়ার পর থেকে ফয়সাল পলাতক রয়েছেন পুলিশ জানিয়েছে।

সোমবার (২ এপ্রিল) দিবাগত রাত ১টার দিকে সন্দ্বীপ উপজেলার হারামিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড এনাম নাহার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশের প্রাথমিক তথ্য বিবরণী থেকে দেখা যায়, উদ্ধার করা মদের বোতলের মধ্যে রয়েছে Mc Dowells No1 Luxury লেখা ৫টি মদের বোতল, Officers Choice Blue লেখা ১২টি মদের বোতল, MAGIC MOMENTS GRAIN VODKA লেখা ৬টি মদের বোতল।

সন্দ্বীপ থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, ‘২৩ বোতল ভারতীয় মদসহ একজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ওই ব্যক্তি প্রাথমিকভাবে ফয়সাল নামে আরেকজনের সম্পৃক্ততার কথা জানান। এ ঘটনায় মামলা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।’

এ ঘটনায় মারুফ হাসান ফয়সাল ও আবু তাহেরের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

পুলিশ বলছে, গ্রেপ্তার যুবক ছাত্রলীগ নেতা ফয়সালের সম্পৃক্ততার কথা জিজ্ঞাসাবাদে জানিয়েছেন। তবে ঘটনার পর থেকে ফয়সাল পলাতক।

মামলার এজাহারের তথ্য অনুযায়ী, হারামিয়া ৮ নম্বর ওয়ার্ডের এনাম নাহারের পাশে একটি বসতবাড়িতে ঈদ উপলক্ষে বিদেশি মদ মজুত করা হচ্ছে— এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ২৩ বোতল ভারতীয়মদসহ তাহের নামে এক অটোরিকশা চালককে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার অটোরিকশাচালক জনসম্মুখে তথ্য দিয়েছেন, বোতলগুলো চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সহসভাপতি মারুফ হাসান ফয়সালের।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!