চট্টগ্রামে দু’দিনে কাস্টমস-ভ্যাটের ৭৬ কর্মকর্তা বদলি ও পদায়ন

চট্টগ্রামে দু’দিনে কাস্টমস ও ভ্যাটে ৭৬ কর্মকর্তাকে বদলি ও পদায়ন করা হয়েছে।

এর মধ্যে চট্টগ্রাম কাস্টমস এক্সাইজ ও ভ্যাটের ট্রেনিং একাডেমি থেকে যুগ্ম কমিশনার মোহাম্মদ মাহবুব হাসানকে রাজশাহী কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে বদলিসহ বেশ কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

চট্টগ্রাম কাস্টমস হাউসের সহকারী রাজস্ব কর্মকর্তা রাশেদুল রহমান, মোহাম্মদ আল আমিন, মাহবুবুর রহমান, আবু রাসেল আজাদ, সমাপ্তি চাকমা, মোস্তাফিজুর রহমানকে খুলনা রংপুর ও রাজশাহীতে বদলি করা হয়েছে।

মোহাম্মদ খোকন ঢাকা থেকে চট্টগ্রাম ভ্যাট, ঢাকা উত্তর বন্ড কশিনারেট থেকে সহকারী রাজস্ব কর্মকর্তা একে এম রশীদুল আলম এবং কাস্টমস এক্সাইজ ও ভ্যাট ঢাকা (পূর্ব) সহকারী রাজস্ব কর্মকর্তা ইসমাইল হোসেন, বাদল মিয়াকে কাস্টমস এক্সাইজ ও ভ্যাট চট্টগ্রামে পদায়ন করা হয়েছে।
কাস্টমস এক্সাইজ ও ভ্যাট ঢাকা (পশ্চিম) সহকারী রাজস্ব কর্মকর্তা মিরাজুল ইসলাম, লোকমান হোসেন, মোহাম্মদ আলীকে কাস্টমস হাউস চট্টগ্রামে পদায়ন করা হয়েছে।
চট্টগ্রাম কাস্টমস এক্সাইজ ভ্যাট থেকে মানিক শর্মা, সিরাজুল ইসলাম, রেজাউল করিম, রুহানী ইসলাম বদলি করা হয়েছে।

কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুর থেকে ইমরান রহমান, মাসুদ আল হেলাল, তানভির আলম, মামুন আহমেদকে চট্টগ্রাম কাস্টমস হাউসে পদায়ন করা হয়েছে।

কাস্টমস এক্সাইজ ও ভ্যাট যশোর থেকে মঞ্জুর আহমেদকে চট্টগ্রাম কাস্টমসে, সোমা আক্তার, আতাউল ইসলাম, আলী আকবর বড় ভূইয়াকে চট্টগ্রাম ভ্যাটে ।

গোলাম কিবরিয়া কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট সিলেট থেকে চট্টগ্রাম কাস্টমস হাউসে, বাঁধন বিশ্বাসকে চট্টগ্রাম বন্ডে, কাজি খাদেমুল ইসলাম চট্টগ্রাম ভ্যাটে পদায়ন করা হয়েছো।

কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারে রাজশাহী থেকে সহকারী রাজস্ব কর্মকর্তা মোস্তফা আহমেদ, আহসান উল্লাহ রাকিবকে চট্টগ্রাম কাস্টমসে, আক্তারুজ্জামানকে চট্টগ্রাম ভ্যাটে পদায়ন করা হয়েছে।

খুলনা ভ্যাট থেকে নাহিদ হাসানকে চট্টগ্রাম কাস্টমসে, রাশেদ খানকে চট্টগ্রাম ভ্যাটে পদায়ন করা হয়েছে।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর ঢাকা থেকে মোহাম্মদ বোরহানকে চট্টগ্রাম কাস্টমসে, ইমাম হোসেনকে চট্টগ্রাম ভ্যাটে, অরুপ কুমার সাহাকে চট্টগ্রাম কাস্টমসে, মোহাম্মদ ইউসুফকে চট্টগ্রাম ভ্যাটে পদায়ন করা হয়েছে।

নিরীক্ষা, গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর মূল্য সংযোজন কর, ঢাকা থেকে রুপন চন্দ্র ভৌমিক চট্টগ্রাম কাস্টমসে পদায়ন করা হয়েছে।

চট্টগ্রাম কাস্টমস হাউসের সহকারী রাজস্ব কর্মকর্তা উদয়ন ত্রিপুরা, মোস্তাঈন বিল্লাহ কে কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট সিলেটে ভ্যাটে, শাহজালাল মিয়াকে যশোরে ভ্যাটে, প্রতি বিন্দু চাকমাকে নিরীক্ষা শুল্ক গোয়েন্দা ঢাকা, ইমরুল কায়েসকে খুলনা ভ্যাট, নির্ভীক চাকমাকে শুল্ক গোয়েন্দা ঢাকা, হুমায়ুন কবিরকে রংপুর ভ্যাটে, আব্দুন নুর, এসএম জাকারিয়াকে রাজশাহী ভ্যাটে, জানিবুল হককে শুল্ক গোয়েন্দা ঢাকা, বদলি করা হয়েছে।

ঢাকা আইসিডি কমলাপুর কাস্টমস হাউস থেকে সাইফুন্নাহার জনিকে চট্টগ্রাম ভ্যাটে, রাবেয়া বেগমকে চট্টগ্রাম বন্ড এ বদায়ন করা হয়েছে।

কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট ঢাকা উত্তর থেকে খন্দকার আমিরুল হুদাকে চট্টগ্রাম কাস্টমস হাউসে, রাকিবুল হাসানকে চট্টগ্রাম ট্রেনিং একাডেমিতে পদায়ন করা হয়েছে।

কাস্টমস এক্সাইজ ভ্যাট পশ্চিম রাজিদার রহমানকে চট্টগ্রাম ভ্যাটে পদায়ন করা হয়েছে। চট্টগ্রাম ভ্যাট থেকে আবদুল্লাহ আল মামুনকে খুলনা ভ্যাটে, রাশিদুল ইসলামকে বেনাপুল কাস্টমসে, খুদু চন্দ্র পালকে ঢাকা আইসিডি কাস্টমসে, তৌহিদুজ্জামানকে ঢাকা কাস্টমসে, সুমি আক্তারকে চট্টগ্রাম কাস্টমসে, আজাদ হোসেনকে ঢাকা কাস্টমসে বদলি করা হয়েছে।

রংপুর ভ্যাট থেকে মেহেদী হাসান, কবির হোসেনকে চট্টগ্রাম কাস্টমসে পদায়ন করা হয়েছে।

খুলনা ভ্যাট থেকে আনিসুর রহমান মোল্লা, যশোর ভ্যাট থেকে মিনাক্ষী হালদার, আফজাল হোসেন, মাসুদ করিমকে চট্টগ্রাম ভ্যাটে।

সিলেট ভ্যাট থেকে নাসিরুল হক, আবদতুল ওয়াদুদ, নিরীক্ষা শোল্ক গোয়োন্দা ঢাকা থেকে ফাতেমা আক্তারকে চট্টগ্রাম কাস্টমসে পদায়ন করা হয়েছে। নিরীক্ষা শোল্ক গোয়োন্দা ঢাকা থেকে মোয়াজ্জেম হোসাইন, শফিকুল ইসলামকে চট্টগ্রাম ভ্যাটে পদায়ন করা হয়েছে।

মূল্য সংযোজন কর ঢাকা থেকে রনজিত দাসকে চট্টগ্রাম ভ্যাটে পদায়ন করা হয়েছে।

শুল্ক গোয়েন্দা ঢাকা থেকে খাইরুল ইসলামকে চট্টগ্রাম ভ্যাটে, সৌরভ রহামন, শফিকুল ইসলামকে চট্টগ্রাম কাস্টমসে পদায়ন করা হয়েছে।

এএস/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!