চট্টগ্রামে আসবাবপত্র কারখানায় আগুন, আগুনে দগ্ধ সাত

চট্টগ্রামের চান্দগাঁও থানা কালুরঘাট এলাকায় একটি আসবাবপত্র কারখানায় বার্নিশের স্পিরিট থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে আগুনে দগ্ধ হয়েছে তিন নারীসহ সাতজন।

fire burn_52104

শুক্রবার রাতে বরিশাল কলোনির কাসেম মার্কেট এলাকায় একটি ছয় তলা ভবনের নিচ তলায় এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। অগ্নিদগ্ধদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

 

আহতরা হলেন- বজলু মিয়া (৪০), রাশেদা বেগম (৩৫), মাজিদ (১৮), রায়হান (১০), তাহেরা বেগম (৫), মেহেদী (২৫) ও সালেমা বেগম (২০)। এদের মধ্যে পাঁচজনের বাড়ি হবিগঞ্জ জেলায় এবং বাকি দুজনের বাড়ি বরগুনা জেলায়।

 

আগ্রাবাদ ফায়ার স্টেশনের মোবাইল অপারেটর রুপম বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘বার্নিশ তৈরিতে ব্যবহৃত আগুন থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত হয়। অগ্নিকাণ্ডের খবর পেয়ে কালুরঘাট ফায়ার স্টেশন ও আগ্রাবাদ ফায়ার স্টেশনের একটি চারটি গাড়ি ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এছাড়া আগ্রাবাদ ফায়ার স্টেশনের অ্যাম্বুলেন্স ও কর্মকর্তাদের গাড়ি করে অগ্নিকান্ডে দগ্ধদের চমেক হাসপাতালে নিয়ে ভর্তি করান।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক জাহাঙ্গীর আলম জানান, আহতদের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তবে তাদের অবস্থা তেমন গুরুতর নয় বলে জানিয়েছেন চিকিৎসকরা।

রিপোর্ট : রাজীব সেন প্রিন্স

এ এস / জি এম এম / আর এস পি :::

 

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!