চকবাজারের কিশোর গ্যাং লিডার যেভাবে পুলিশের জালে

চট্টগ্রাম নগরীর চকবাজার এলাকার আলোচিত কিশোর গ্যাং লিডার ও উঠতি সন্ত্রাসী অন্তু বড়ুয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। অন্তু বড়ুয়া চকবাজার বড়ুয়া পাড়ার দীপক বডুয়ার ছেলে।

শুক্রবার (৯ অক্টোবর) বিকেলে চকবাজার কাপাসগোলা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানান চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন।

এ বিষয়ে জানতে চাইলে নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার পলাশ কান্তি নাথ চট্টগ্রাম প্রতিদিনকে জানান, অন্তু বড়ুয়ার বিরুদ্ধে চকবাজারকেন্দ্রিক গড়ে উঠা কিশোর গ্যাং নিয়ন্ত্রণের অভিযোগ আছে। সে কথিত যুবলীগ নেতা নুর মোস্তফা টিনুর অনুসারী হিসাবে চকবাজার এলাকায় আধিপত্য বিস্তার করে আসছিল। চকবাজার এলাকায় চাঁদাবাজি, ইভটিজিং এবং কিশোরদেরকে বিপথগামী করার অভিযোগও আছে তার বিরুদ্ধে।

২৯ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসের সভা চলাকালীন সভাস্থলের অদূরে অলি খাঁ মসজিদের সামনে অন্তু বড়ুয়া ও ইভান দুই পক্ষ মারামারিতে জড়িয়ে পড়ে। সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় তুষার ও তোহা নামে দুই যুবক আহত হওয়ার ঘটনা ঘটে।

অন্তু পুলিশের তালিকাভুক্ত কিশোর গ্যাং লিডার। অন্তু বড়ুয়া ক্ষমতাসীন দলের নেতাদের আশ্রয়-প্রশ্রয়ে চকবাজারসহ নগরীর বিভিন্ন এলাকায় ছিনতাই, চাঁদাবাজিসহ নানা প্রকার অপরাধ মূলক কর্মকাণ্ডে জড়িত বলে অভিযোগ রয়েছে।

এফএম/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!