গায়ে দুর্গন্ধ, আহত লোকটিকে তাই ফেলে গেল ফায়ার সার্ভিস (ভিডিও)

চট্টগ্রাম নগরের টাইগারপাস এলাকায় পড়ে থাকা মাথায় আঘাতপ্রাপ্ত অজ্ঞাত এক ব্যক্তিকে উদ্ধার না করে ফিরে গেলেন ফায়ার সার্ভিসের উদ্ধার টিম। ওই ব্যক্তির গায়ে দুর্গন্ধের কারণে তাকে উদ্ধার না করার অভিযোগ করেন প্রত্যক্ষদর্শীরা। পরে পুলিশ ও গণমাধ্যম কর্মীরা লোকটির অবস্থার অবনতির কথা জানালে দ্বিতীয় দফায় এসে লোকটিকে নিয়ে যায় ফায়ার সার্ভিসের কর্মীরা।

বুধবার (১৫ জানুয়ারি) বিকেলে টাইগারপাস জংশন কেবিন এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, নগরের টাইগারপাস জংশন কেবিনের পাশে কয়েকদিন ধরে মাথায় আঘাতপ্রাপ্ত অজ্ঞাত এক লোককে পড়ে থাকতে দেখা যায়। বুধবার আমবাগান এলাকার শরীফ হায়দার শিবলু নামে এক যুবক তার এই অবস্থা দেখে ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে ফায়ার সার্ভিসের উদ্ধার টিম। কিন্তু আহত লোকটির গায়ে দুর্গন্ধের কারণে উদ্ধার টিম তাকে ফেলে চলে যায়। পরে পুলিশ ও গণমাধ্যম কর্মীরা ফায়ার সার্ভিসকে লোকটির অবস্থার অবনতির কথা পুনরায় জানালে দ্বিতীয় দফায় উদ্ধার টিম আসে ঘটনাস্থলে। এরপর লোকটিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ২৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়।

তবে গায়ে দুর্গন্ধের কারণে প্রথমবার লোকটাকে উদ্ধার না করার বিষয়টি অস্বীকার করেছেন আগ্রাবাদ ফায়ার সার্ভিসের টিম লিডার জমির উদ্দীন। তিনি চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, মূলত উদ্ধার দলের অ্যাম্বুলেন্সে রাখা সিলিন্ডারে অক্সিজেন স্বল্পতার কারণে তারা প্রথমবার ফিরে আসে। পরবর্তীতে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

এ বিষয়ে প্রত্যক্ষদর্শী জুবায়ের আহমেদ বলেন, ফায়ার সার্ভিস কর্মীরা মাথায় আঘাতপ্রাপ্ত লোকটার গায়ে দুর্গন্ধ ও শরীরের ময়লার কারণে উদ্ধার না করে প্রথমবার ফিরে যান। পরে পুলিশ ও গণমাধ্যম কর্মীরা ফোন করায় ফায়ার সার্ভিসের উদ্ধার টিম এসে লোকটাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছেন।

চমেক হাসপাতালে দায়িত্বরত পুলিশ কর্মকর্তা আমজাদ হোসেন আহত ব্যক্তির ভর্তির বিষয়ে নিশ্চিত করেন। তবে রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত তার জ্ঞান ফেরেনি বলে জানা গেছে।

জেএস/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!