খালেদার মুক্তি দাবিতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে মহানগর স্বেচ্ছাসেবক দল। শনিবার (৬ এপ্রিল) বিকেলে নাছিমন ভবনের দলীয় কার্যালয় মাঠে মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে কেন্দ্র ঘোষিত এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। নগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলুর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন।

ডা. শাহাদাত বলেন, সরকার বেগম জিয়ার অসুস্থতা নিয়ে নানা টালবাহানা করছে। তার ইচ্ছা অনুযায়ী বিশেষায়িত হাসপাতালে চিকিৎসা না দিয়ে তাকে জোর করে পিজি হাসপাতালে নেওয়া হয়েছে। সেখানে তিনি সুস্থ আছেন বলে হাসপাতাল কর্তৃপক্ষ মিথ্যা তথ্য দিয়ে যাচ্ছে।

তিনি আরও বলেন, জনগণ সরকারের সকল ষড়যন্ত্র উপেক্ষা করে বেগম খালেদা জিয়াকে মুক্ত করে তাদের গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠা করবে।

সমাবেশে উপস্থিত ছিলেন নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, নগর স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, নগর বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মনজুর রহমান চৌধুরী, চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-দপ্তর সম্পাদক মো. ইদ্রিস আলী, কেন্দ্রীয় ছাত্রদলের সদস্য শেখ রাসেল, নগর যুবদলের সহ-সাধারণ সম্পাদক আসাদুর রহমান টিপু, সহ-প্রচার সম্পাদক মাহবুবুর রহমান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!