কাভার্ডভ্যান-লেগুনা সংঘর্ষে ২ জনের মৃত্যু চকরিয়ায়

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় কাভার্ডভ্যান ও যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষে দুই যাত্রী নিহত হয়েছেন। এই সময় আরও তিনজন গুরুতর আহত হন। আহতদের মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৯ জুলাই) বিকাল ৫টার দিকে চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের ডুলাহাজারা ইউনিয়নের রিংভং ছগিরশাহকাটা আমতলী এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের একজন হলেন চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের কাটাখালী গ্রামের মো. মারুফ (১৭)। তবে অপরজনের পরিচয় এখনও জানা যায়নি।

আহতরা হলেন নিহত মারুফের দাদী আছিয়া খাতুন (৭০), ঈদগাঁও উপজেলার মাইজপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে মনিরুল হক (২০) ও পার্বত্য জেলা বান্দরবানের লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের হারগাজা এলাকার বাদশা মিয়ার স্ত্রী হাফেজা খাতুন (৫০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে শনিবার বিকালের দিকে ডুলাহাজারা রিংভং ছগিরশাহকাটা আমতলী এলাকায় চট্টগ্রাম অভিমুখী কাভার্ডভ্যান গাড়ির সঙ্গে চকরিয়া থেকে ছেড়ে আসা ডুলাহাজারামুখি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লেগুনা গাড়ির দুই যাত্রী নিহত ও তিনযাত্রী গুরুতর আহত হন।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় এলাকাবাসী সহায়তায় হতাহতদের উদ্ধার করেন। এরমধ্যে আহতদের দ্রুত চিকিৎসার জন্য মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়। তবে আহত একজনের অবস্থা আশঙ্কাজনক।

মালুমঘাট হাইওয়ে থানার ওসি মাকসুদ আহমদ বলেন, ‘গাড়ি দুটি জব্দ করা হয়। নিহত দু’জনের মধ্যে একজনের পরিচয় পাওয়া যায়নি। এনিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!