করোনা আইসোলেশন সেন্টারে ‘হাই ফ্লু ন্যাজাল ক্যানোলা’ দেবেন নওফেল

চট্টগ্রাম নগরীর হালিশহরে ‘করোনা আইসোলেশন সেন্টারে একটি হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা ও সেন্ট্রাল অক্সিজেন প্ল্যান্ট সম্প্রসারণে প্রয়োজনীয় অক্সিজেন সিলিন্ডার দেওয়ার ঘোষণা দিয়েছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

সোমবার (২০ জুলাই) দুপুরে আইসোলেশন সেন্টারটি পরিদর্শনে এসে এই ঘোষণা দেন শিক্ষা উপমন্ত্রী। এসময় তিনি চিকিৎসাধীন রোগীদের সাথে কূশল বিনিময় করেন এবং চিকিৎসার খোঁজখবর নেন। পরে আইসোলেশন সেন্টার পরিচালনা পর্ষদের সাথে সংক্ষিপ্ত মতবিনিময়ে অংশ নেন।

এসময় শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, ‘মানুষ মানুষের জন্য’। বিভিন্ন অসময়ে যুগে যুগে মানুষ মানুষের পাশে দাঁড়িয়েছে। মানবতাই শক্তি, মানবতাই মুক্তি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা আবারও করোনা সংকট কাটিয়ে ঘুরে দাঁড়াবো।

এসময় তিনি চট্টগ্রামের করোনা সংক্রমণ রোধে আইসোলেশন সেন্টারের কার্যক্রমের প্রশংসা করে রোগীদের সর্বোচ্চ সেবা এবং বিনামূল্যে চিকিৎসা সেবা অব্যাহত রাখতে প্রয়োজনীয় সহযোগীতার আশ্বাস দেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সেন্ট্রাল অক্সিজেন প্ল্যান্ট বসানোর কাজে আর্থিক সহায়তাকারী প্রতিষ্ঠান ইস্পাহানি লিমিটেডের জেনারেল ম্যানেজার আবদুল্লাহ আল মামুন, হালিশহর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, আইসোলেসন সেন্টার চট্টগ্রামের প্রধান উদ্যোক্তা সাজ্জাদ হোসেন, মুখপাত্র এ্যাডভোকেট জিনাত সোহানা চৌধুরী, প্রধান সমন্বয়ক নুরুল আজিম রনি, প্রতিষ্ঠানের পরিচালক নাজিম উদ্দিন শিমুল, গোলাম ছামদানি জনি, মো. নুরুজ্জামান, মিজানুর রহমান মিজান, শিহাব আলী চৌধুরী, অমিত চক্রবর্ত্তী, শিবলি রহমান, মুহাম্মদ আরিফ উদ্দীন, মুহাম্মদ জামশেদ প্রমুখ।

উল্লেখ্য, গত ১২ জুন করোনা আইসোলেশন সেন্টারটি স্থাপনের জন্য ব্যক্তিগত তহবিল থেকে নগদ ৩ লাখ টাকা অর্থ সহায়তা করেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

এমআইটি/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!